রোনালদোই সমস্যা; আল-নাসরের বিদায়ে রেড ডেভিল ভক্তদের টুইট

|

ছবি: সংগৃহীত

সৌদি ক্লাব আল-নাসরেও ক্রিস্টিয়ানো রোনালদোর জীবনটা যে খুব সহজ হবে না, সেটি যেন প্রকাশ পাচ্ছে! সৌদি সুপার কাপে গোলবিহীন ছিলেন সিআরসেভেন। তার দল আল-নাসর’ও ১-৩ গোলে আল-ইতিহাদের কাছে হেরে বিদায় নিয়েছে আসরটি থেকে। ম্যাচের সময় আল-ইতিহাদের দর্শকরা লিওনেল মেসির নামে স্লোগান দিয়েছে। আর, সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকরা টুইট করে বলেছেন, সমস্যা আসলে রোনালদোই! যেকোনো ক্লাবেই এখন তিনি নেতিবাচক প্রভাব বিস্তার করছেন। খবর ম্যানচেস্টার ইভনিং নিউজের।

কাতার বিশ্বকাপে পর্তুগালের বিদায়ের চেয়েও বড় হয়ে বেজেছিল ক্রিস্টিয়ানো রোনালদোর সেরা সময় পেছনে ফেলে আসার করুণ সুর। পিয়ার্স মরগ্যানকে দেয়া বিস্ফোরক এক সাক্ষাৎকারে ম্যান ইউনাইটেডের মালিক গ্লেজার পরিবার, এরিক টেন হাগ, ক্লাব কিংবদন্তি গ্যারি নেভিল এবং ওল্ড ট্রাফোর্ডের অনুশীলনের সুযোগসুবিধা নিয়ে সমালোচনা করে বোমা ফাটান রোনালদো। এর ফলশ্রুতিতে ক্লাবও ছাড়তে হয় এই পর্তুগিজ কিংবদন্তিকে।

ইউরোপ ছেড়ে সৌদি আরবের ক্লাব আল-নাসরে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত খেলোয়াড় হিসেবে যোগ দেন রোনালদো। পিএসজির বিরুদ্ধে প্রীতি ম্যাচে ৪-৫ গোলে তার দল হারলেও রোনালদো করেছিলেন দুই গোল। তবে ক্লাবের জার্সিতে আনুষ্ঠানিক দুইটি ম্যাচ খেলে ফেললেও গোলের দেখা পাননি রোনালদো। অভিষেক ম্যাচে ইত্তিফাকের বিরুদ্ধে গোলে কোনো শটই নিতে পারেননি তিনি। সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল-ইত্তিহাদের বিরুদ্ধেও খুঁজে পাওয়া যায়নি রোনালদোকে। বর্ষীয়ান এই খেলোয়াড়ের জন্য তাই ক্লাবের হয়ে সূচনাটা কাঙ্ক্ষিত হয়নি। আর, রেড ডেভিল সমর্থকরাও রোনালদোর ব্যাপারে নিজেদের ভাবনা প্রকাশের সুযোগটা হেলায় হারায়নি।

ম্যান ইউনাইটেডের এক সমর্থক লিখেছেন, রোনালদোকে সাইন করিয়ে আল-নাসর ভুল করেছে। আরেকজনের টুইট, রোনালদো যোগ দেয়ার আগে আল-নাসর টানা ১৩ ম্যাচে ছিল অপরাজিত। আর সে যোগ দেয়ার পর কেবল ২টি ম্যাচ খেলেছে। এরইমধ্যে ক্লাবটি সৌদি সুপার কাপ থেকে বিদায় নিয়েছে। রোনালদো চলে যাওয়ার পর ম্যানচেস্টার ইউনাইটেডও কোনো ম্যাচ হারেনি। রোনালদোই এখন সমস্যার নাম। তার উচিত অবসর নেয়া।

আরও পড়ুন: অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-১ গোলে হারিয়ে সেমিতে রিয়াল

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply