সেতু থেকে লাফ দিয়ে গৃহবধূর মৃত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুরের বদরগঞ্জের কুতুবপুর ইউনিয়নের যমুনেশ্বরী নদীর উপর নির্মিত নাগেরহাট সেতু থেকে লাফ দিয়ে নুরজাহান নামে এক গৃহবধূ মারা গেছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় তিনি লাফ দিলে গুরুতর আহত অবস্থায় তাকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে রাত সাড়ে এগারোটায় তিনি মারা যান। 

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাবিব জানিয়েছেন, মৃত. মোছা. নূর জাহান (৪০) পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার ময়নপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের সাবেক ইউপি মেম্বার রবিউল ইসলামের স্ত্রী এবং একই গ্রামের মৃত. ইসাহাক মন্ডলের কন্যা। বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় নাগেরহাট সেতু থেকে লাফ দিয়ে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন গৃহবধূ নুরজাহান। পরে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে বদরগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে মহিলাটিকে উদ্ধার করে রাত পৌনে নয়টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১ টায় তিনি মারা যান৷  

তবে কী কারণে তিনি লাফ দিয়েছেন তাৎক্ষণিকভাবে সেটি জানা যায়নি। তদন্ত করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছেন ওসি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply