নরসিংদী জেলা বিএনপি কার্যালয় ও যুগ্ম মহাসচিবের বাসভবনে অগ্নিসংযোগ, ভাঙচুর

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের বাসভবনে অগ্নিসংযোগ ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত নয়টার দিকে সদরের চিনিশপুর এলাকায় এই ঘটনা ঘটে। বাসভবনটি জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় হিসেবেও ব্যবহৃত হচ্ছে।

বিএনপির নেতা কর্মীরা জানায়, রাত নয়টার দিকে একদল দুর্বৃত্ত চিনিশপুরে জেলা বিএনপির কার্যালয় ও দলটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের বাড়িতে মশাল মিছিল নিয়ে হামলা করে। স্লোগান দিয়ে তারা বাড়ির মূল ফটক ভেঙে ভেতরে প্রবেশ করে বারান্দায় থাকা প্লাস্টিকের চেয়ারে অগ্নিসংযোগ করে এবং ইট পাটকেল ছুড়ে জানালা ও সিঁড়ি ঘরের গ্লাস ভাঙচুর করে।

একপর্যায়ে আগুন ভেতরের বসার কক্ষ ও সিঁড়িতে ছড়িয়ে গেলে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে রাত সাড়ে নয়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় পুড়ে যায় কক্ষের ভেতরের দেয়ালে থাকা এক ডজন ছবি ও শতাধিক চেয়ার।

কে বা কারা এই অগ্নিসংযোগে জড়িত তা এখনো নিশ্চিত নয় বিএনপি। জেলা ছাত্রদলের নব ঘোষিত কমিটিকে কেন্দ্র করে এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে অনেকে। তবে, বাসভবনে লোকজন না থাকায় কেউ হতাহত হয়নি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply