সরকার এখন হিরো আলমকেও ভয় পায়: সাতক্ষীরা জেলা বিএনপি

|

সাতক্ষীরা প্রতিনিধি:

সরকার এখন হিরো আলমকেও ভয় পায়। তার মনোনয়নটিও বাতিল করেছিল সরকার। দেশের মানুষকে রক্ষায় গণতন্ত্র পুনরুদ্ধার করার লক্ষ্যে বিএনপি কাজ করে যাচ্ছে। হামলা মামলা দিয়ে এ আন্দোলন বন্ধ করা যাবে না বলে মন্তব্য করেছে সাতক্ষীরা জেলা বিএনপির সদস্যরা।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেল ৫টায় শহরের তালতলা স্কুল মাঠে গণতন্ত্র পুনরুদ্ধারসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে সাতক্ষীরায় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বক্তারা এমন মন্তব্য করেন।

সমাবেশে বক্তরা বলেন, আওয়ামী লীগ সরকার বিএনপিকে ভয় পায়। তাই তারা বিএনপিকে আন্দোলন সংগ্রামে রাস্তায় নামতে দিচ্ছে না। তারা জানে বিএনপিসহ সাধারণ জনগণ আন্দোলন সংগ্রাম করলে এই অবৈধ সরকার ক্ষমতায় থাকতে পারবে না। তাই তারা প্রশাসন যন্ত্রকে ব্যবহার করে আন্দোলন স্তব্ধ করে দেয়ার পায়তারা চালাচ্ছে।

সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন জেলা বিএনপি সদস্য সচিব আব্দুল আলীম, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড নুরুল ইসলাম, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুর সামাদ, আশাশুনি উপজেলা বিএনপি আহ্বায়ক হেদায়েতুল ইসলাম, জেলা যুব দলের সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, পৌর বিএনপি আহবায়ক মো. শের আলীসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply