কুষ্টিয়ায় মাহমুদুর রহমানের ওপর হামলা

|

কুষ্টিয়ায় আদালত এলাকায় হামলায় গুরুতর আহত হয়েছেন আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। একটি মামলায় হাজিরা দেয়ার পর আদালত থেকে বের হতে গেলে হামলার শিকার হন তিনি।

মাহমুদুর রহমানের সঙ্গে থাকা বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের মহাসচিব এম আব্দুল্লাহ অভিযোগ করেছেন, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালিয়েছেন।

এর আগে বেলা সাড়ে তিনটার দিকে এম আব্দুল্লাহ ফেসবুক লাইভে এসে অভিযোগ করেন, আদলত চত্বরে মারমুখী অবস্থান নিয়ে বিক্ষোভ করছে ছাত্রলীগ-যুবলীগ কমীরা। এরপর পুলিশ পাহারায় আদালত থেকে বের হলে হামলা চালানো হয়।

একই লাইভে আদালত চত্বর থেকে মাহমুদুর রহমান নিজেও যুক্ত হয়ে একই অভিযোগ করেন।

সম্মিলিত পেশাজীবি পরিষদ কুষ্টিয়ার সদস্য সচিব এ্যাডভোকেট শামীম উল হাসান অপু জানান, মানহানির একটি মামলায় জামিন নিতে আজ রোববার কুষ্টিয়া সদর জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেন মাহমুদুর রহমান। উভয় পক্ষের শুনানির পর বিচারক এম এম মোর্শেদে জামিনের আদেশ দেন।

আদালতে মাহমুদুর রহমানের আইনজীবী কুষ্টিয়া ব্যারের সিনিয়র আইনজীবি প্রিন্সিপাল আমিরুল ইসলাম, বিএফইউজে মহাসচিব এম আব্দুল্লাহ, কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমীসহ অনেকে তার সাথে ছিলেন।

 









Leave a reply