খুলনায় হাসপাতাল গেট থেকে নবজাতক চুরি

|

খুলনা ব্যুরো:

খুলনায় একদিনের নবজাতকে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের গেটের সামনে এ ঘটনা ঘটে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. রবিউল হাসান বলেন, বিকেলে জানতে পেরেছি হাসপাতালের গেট থেকে একদিন বয়সী এক নবজাতক চুরি হয়েছে। হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়ার পর তারা বাড়ি ফেরার জন্য অ্যামবুলেন্স ভাড়া করার সময় চালকের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় নবজাতক তার খালার কোলে ছিল। সেখানে দাড়িয়ে থাকা মাস্ক পরা এক নারী নবজাতককে কোলে দেয়ার কথা বলেন। হুড়োহুড়ির মধ্যে ওই নারী নবজাতকে নিয়ে চলে যায়। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসেছিলেন। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ব্যবস্থা নেয়া হবে।

নবজাতকের মামা মোহাম্মদ মোস্তফা জানান, তার বোন রানিমা বেগমের প্রসব বেদনা উঠলে ফকিরহাট উপজেলা থেকে অ্যামবুলেন্সযোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের লেবার ওয়ার্ডে ভর্তি করা হয়। দুপুরে নবজাত জন্ম নিলে বিকেল সাড়ে ৫টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের ছাড়পত্র দেয়। গেটের সামনে এসে গাড়িভাড়া নিয়ে চালকের সাথে কথা কাটাকাটি হলে এক নারী নবজাতককে তার খালা সোনিয়া বেগমের কাছে নিয়ে ভিড়ের ভেতর হারিয়ে যায়। ঘটনার পর থেকে হাসপাতাল এলাকায় বাচ্চাটিকে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply