চলে গেলেন ‘গরীবের ডাক্তার’ কামরুন্নাহার সিদ্দিকী

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের অবসরপ্রাপ্ত মেডিকেল অফিসার ডা. কামরুন্নাহার সিদ্দিকী (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। সোমবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে শহরের মধুগঞ্জ বাজারস্থ নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

শহরের ডক্টরস ক্লিনিকের মালিক ডা. আবু বক্কর সিদ্দিকীর সহধর্মীনি মরহুম ডা. কামরুন্নাহার দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। তিনি এলাকায় অসহায় গরীবের ডাক্তার নামেও খ্যাত ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) জোহরবাদ সরকারি নলডাঙ্গা ভুষণ স্কুল মাঠে ১ম জানাজা ও আসরবাদ তার গ্রামের বাড়ি তিল্লে মাদরাসা মাঠে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ বলেন, তিনি কতটা সাধারণ জীবন-যাপন করে গেছেন সেটি আপনারা সবাই জানেন। এমন মানুষ এ সমাজে সত্যিই খুব কম দেখা যায়। গরীব-দুঃস্থ মানুষের জন্য সারাজীবন আত্মনিয়োগ করে গেছেন তিনি। প্রকৃত ভালো মানুষ বলতে এই শহরে আমরা তাকেই চিনতাম। অসহায় দরিদ্র কোনো মানুষ তার কাছে গেলে তিনি বিনা টাকায় তাদেরকে চিকিৎসা সেবা দিয়েছেন। বিভিন্ন প্রয়োজনে তার কাছে গিয়ে কখনো ফিরে আসিনি। আল্লাহ তাকে বেহেশত নসিব করুন।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply