নড়াইলে ব্যবসায়ী টিটো শরীফ হত্যা মামলার ৭ আসামি গ্রেফতার

|

নড়াইলের নড়াগাতি থানার চরসিংগাতী এলাকায় গোপালগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ইটভাটা মালিক আসাদুজ্জামান টিটো শরীফ (৪৪) হত্যা মামলার সাত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ পর্যন্ত ১০ আসামিকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২২ জুলাই) বিকেলে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম।

গ্রেফতারকৃতরা হলো-পলাশ চৌধুরী, আব্দুল্লাহ চৌধুরী, বক্কার চৌধুরী, মাসুদ মোল্যা, তুহিন মোল্যা, নতুন চৌধুরী ও আলামিন শেখ। গ্রেফতারকৃতদের বাড়ি নড়াইলের নড়াগাতি থানার সিংগাতি ও চরসিংগাতি গ্রামে।

নড়াইলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসানের নেতৃত্বে এদের পটুয়াখালীর কুয়াকাটা, বরিশাল, খুলনা, জামালপুর, নারায়নগঞ্জ ও চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এর আগে গত ২ জুলাই পান্নু চৌধুরী (৩৫), সালমা বেগম (৫০) ও আজিজ সরদারকে (২৬) গ্রেফতার করা হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় গত ২ জুলাই রাতে নিহত টিটোর ছোট ভাই আশিকুজ্জামান শরীফ বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামি করে নড়াগাতি থানায় মামলা দায়ের করেন।

জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গত ১ জুলাই দুপুরে চরসিংগাতী এলাকায় আসাদুজ্জামান টিটোকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। মধুমতি নদীর পাড়ে নড়াইলের চরসিংগাতী এলাকায় টিটোর ইটভাটা রয়েছে। এ এলাকায় জমির মালিকানার নিয়ে চরসিংগাতীর আবু বক্কার চৌধুরীর সঙ্গে টিটোর বিরোধ চলে আসছিল। এর জের ধরে দুর্বৃত্তরা প্রকাশ্য দিবালোকে টিটোকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে এবং তার ডান হাতের কব্জি কেটে ফেলে। নিহত টিটো গোপালগঞ্জ শহরের পাঁচুড়িয়া এলাকার আয়েজ উদ্দিন শরীফের ছেলে এবং শরীফ ব্রিকসের মালিক।









Leave a reply