ওয়াশিংটন পোস্ট বিক্রি হচ্ছে না: বেজোস

|

মার্কিন গণমাধ্যম ওয়াশিংটন পোস্ট বিক্রি হচ্ছে না বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির মুখপাত্র ও মালিক জেফ বেজোস। সোমবার (২৩ জানুয়ারি) বার্তা সংস্থা সিএনএনকে এ তথ্য নিশ্চিত করেন তিনি নিজেই।

জানা যায়, বেজোস গেলো সপ্তাহে নিউজরুম পরিদর্শন করে কর্মী ও সম্পাদকীয় বৈঠক করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, পত্রিকাটি বিক্রি করার কোনো পরিকল্পনা তার নেই।

এর আগে আরেক মার্কিন গণমাধ্যম নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে দাবি করা হয়, আমাজন কর্ণধার বেজোস ওয়াশিংটন কমান্ডারস কিনতে ওয়াশিংটন পোস্ট বিক্রি করতে পারেন।

এছাড়া এর আগেও গুঞ্জন বেরিয়েছিল বেজোস ও মার্কিন র‍্যাপার জেজি ওয়াশিংটন কমান্ডারস কিনতে একটি যৌথ বিডে অংশ নেবেন।

গেলো বছরের নভেম্বরে সিএনএনকে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে বেজোসকে জিজ্ঞেস করা হয়েছিল যে তিনি ওয়াশিংটন কমান্ডারস কিনতে চান কিনা। জবাবে তিনি হাসতে হাসতে বলেছিলেন, হ্যাঁ আমি শুনেছি এরকম একটি গুঞ্জন বেরিয়েছে। তিনি তখন বলেন, আমি টেক্সাসের হিউস্টনে বড় হয়েছি এবং ছেলেবেলায় ফুটবল খেলতে ভীষণ ভালবাসতাম। অপেক্ষা করুন, দেখা যাক কী হয়।

ওয়াশিংটন কমান্ডারসের বর্তমান মালিক ড্যান স্নাইডারের বিরুদ্ধে দল পরিচালনায় নানা রকম অভিযোগ রয়েছে। যদিও এসব অভিযোগ অস্বীকার করেছেন তিনি। তবে দল বিক্রি করতে পারেন এমন ইঙ্গিত তার রয়েছে।

কমান্ডারস বিশ্বের অন্যতম জনপ্রিয় স্পোর্টস লিগের ফ্রাঞ্চাইজিগুলোর মধ্যে একটি। কমান্ডাররা তিনটি সুপার বোল জিতেছে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply