দুপুরে নিখোঁজ সাংবাদিক, সন্ধ্যায় নাশকতা মামলায় গ্রেফতার

|

আটককৃত সাংবাদিক রঘুনাথ খাঁ।

সাতক্ষীরা প্রতিনিধি:

দীপ্ত টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি রঘুনাথ খাঁকে নাশকতা মামলায় গ্রেফতার করেছে দেবহাটা থানা পুলিশ। তবে, পরিবারের পক্ষ থেকে ‘আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য’ পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করা হচ্ছিলো দুপুর থেকেই। এমন অভিযোগ ওঠার সাত ঘণ্টা পর নিখোঁজ সাংবাদিকের সন্ধান মিলল দেবহাটা থানায়।

সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার খলিষাখালি সাতমরা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে থানা পুলিশ জানিয়েছে।

দেবহাটা থানা পুলিশ জানায়, খলিশাখালী সাতমরা এলাকা থেকে রঘুনাথ খাঁসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার অন্য দুজন হলেন, উপজেলার ঢেবুখালী গ্রামের রেজাউল করিম ও চালতেতলা এলাকার লুৎফর রহমান।

রঘুনাথ খাঁ দীপ্ত টেলিভিশনের ও বাংলা ’৭১ নামের একটি পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি। তিনি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার বিষ্ণুপুরের গ্রামের বাসিন্দা। তবে সাতক্ষীরা শহরের লস্কারপাড়ায় ভাড়া বাড়িতে বসবাস করেন।

সাংবাদিকসহ গ্রেফতার তিনজনের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা হয়েছে দেবহাটা থানায়। মামলার বাদী থানার উপপরিদর্শক লাল চাঁদ। এ মামলায় অজ্ঞাতনামা আরও ১৯ জনকে আসামি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ।

অনলাইন জিডির কপি।

সাংবাদিক রঘুনাথের স্ত্রী সুপ্রিয়া রানী খাঁ জানান, আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সোমবার (২৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহরের সুলতানপুর বড়বাজারের তিন রাস্তার মোড় থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মিলছিল না। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করতে গেলে পুলিশ সেটি গ্রহণ না করে আমাদের আরও অপেক্ষা করতে বলে। পরে নাশকতা মামলায় আমার স্বামীকে গ্রেফতার দেখানো হয়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply