কুমিল্লার ১৬৪ রানের লড়াকু সংগ্রহ

|

ছবি: সংগৃহীত

বিপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে জনসন চার্লস ও খুশদিল শাহর ক্যামিও ইনিংসের সুবাদে ঢাকা ডমিনেটরসকে ১৬৪ রানের লক্ষ্য দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

সোমবার সন্ধ্যায় টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় হারের বৃত্তে থাকা ঢাকা ডমিনেটরস।

প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি কুমিল্লার। ব্যক্তিগত ৩ রানে আল-আমিন হোসেনের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ওপেনার মোহাম্মদ রিজওয়ান। অধিনায়ক ইমরুল কায়েসকে সঙ্গী করে শুরুর ধাক্কা সামাল দেন আরেক ওপেনার লিটন কুমার দাস। ২০ বলে ২০ রান করে নাসির হোসেনের বলে ক্যাচ তুলে প্যাভিলিয়নে ফেরেন লিটন। ২২ বলে ২৮ করে বিদায় নেন ইমরুলও। ৬৪ রানে ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়ে কুমিল্লা।

ছবি: সংগৃহীত

ঠিক তখনই কুমিল্লার হাল ধরেন চার্লস। ২৫ বলের ইনিংসে ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩২ রান করেন চার্লস। তবে, মোসাদ্দেক হোসেনের সাথে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে সাজঘরে ফেরেন চার্লস।

এরপর, ক্রিজে এসে ঝড় তুলেন খুশদিল শাহ। ১৭ বলে ২টি চার ও ২টি ছক্কায় ৩০ রানের একটি ক্যামিও ইনিংস খেলেন এ পাকিস্তানি ব্যাটার।

ছবি: সংগৃহীত

শেষ ওভারে তাসকিন আহমেদকে ১টি ছক্কা ও ১টি চার মারেন জাকের আলী। এর সুবাদে, ১৬৪ রানের লড়াকু সংগ্রহ পায় কুমিল্লা। বল হাতে ঢাকার অধিনায়ক নাসির শিকার করেন ২টি উইকেট এছাড়া ১টি করে উইকেট নেন তাসকিন, আল-আমিন ও আমির হামজা।

এখন ১৬৪ রানের টার্গেটে ব্যাট করছে জয়ের খোঁজে থাকা ঢাকা ডমিনেটরস।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply