মুখে মুখে তর্ক, পুত্রবধূর বিরুদ্ধে মামলা দায়ের করলেন নওয়াজউদ্দিনের মা

|

সংসারে অশান্তি লেগেই আছে বলিউডের নামজাদা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। দু’বছর আগে ভেঙেই যেতে বসেছিল অভিনেতার দ্বিতীয় বিয়ে। তবে কোনোরকমে তা টিকে গেলেও অশান্তির আগুন যে এখনও নেভেনি তার প্রমাণ মিললো এবার। পুত্রবধূ আলিয়া আলিয়াস জৈনবের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকী। এরই মধ্যে আলিয়াকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

ঠিক কবে মামলা দায়ের করা হয়েছে তা নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে চলতি সপ্তাহেই আলিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

মূলত বৌ-শাশুড়ির মধ্যে সাংসারিক ঝামেলার জেরেই থানায় মামলা করেছেন নওয়াজের মা। শোনা যাচ্ছে, বৌমা মুখে মুখে তর্ক করায় থানায় মামলা দায়ের করেছেন মেহেরুন্নিসা সিদ্দিকী। তবে নেহাতই সাংসারিক সাদামাটা ঝামেলা নয়। দাবি, সম্পত্তি নিয়ে জটিলতার জেরেই বিষিয়ে উঠেছে বৌ-শাশুড়ির সম্পর্ক। এ কারণেই থানায় একাধিক ধারায় পুত্রবধূর বিরুদ্ধে মামলা করেছেন তিনি।

এর আগে ২০২০ সালেও নওয়াজ ও আলিয়ার সম্পর্কের ফাটল পৌঁছে যায় বিচ্ছেদের কাছে। পরে অবশ্য সে সিদ্ধান্ত থেকে সরে এসেছিলেন এই দম্পতি। তবে আগুন যে এখনও নেভেনি তা বোঝা গেলো এবার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply