বিয়ের কেনাকাটা করতে গিয়ে বর নিখোঁজ

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ

গায়ে হলুদের আগের দিন হবুবধূর জন্য কেনাকাটা করতে বের হন বর মিজানুর রহমান। তবে বিয়ের দিনক্ষণ পেরিয়ে গেলেও তিনি আর বাড়ি ফেরেননি। নিখোঁজ রয়েছেন ৫ দিন ধরে। এই ঘটনায় কেবল বরের পরিবারই দুশ্চিন্তায় নয়, কনে পক্ষও রয়েছেন হতাশায়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সিঙ্গাইর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার বড় কালিয়াকৈর গ্রামে খোরশেদ আলমের ছেলে মিজানুর রহমান (৩০)। ঢাকার একটি গাড়ী মেরামত কারখানায় চাকরি করেন।

জিডি এবং পারিবারিক সূত্রে জানা গেছে, ছয় বছর সিঙ্গাপুর থাকার পর ১০ মাস আগে মিজানুর বাড়িতে আসেন। এর পর পারিবারিকভাবে সিঙ্গাইরের বায়রা এলাকায় মিজানুরের বিয়ে চূড়ান্ত হয়। গত শুক্রবার বিয়ের দিন ধার্য করা হয়। বুধবার সকাল নয়টার দিকে সিঙ্গাইর বাজারে হবুবধূর জন্য বিয়ের কেনাকাটা করতে তিনি বাড়ি থেকে বের হন। এর পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। তার ব্যবহৃত মোবাইল নম্বরও বন্ধ রয়েছে।

এ ঘটনায় নিখোঁজের ছোট ভাই মুকুল হোসেন সিঙ্গাইর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মুকুল হোসেন জানান,আত্মীয়-স্বজন ও বিভিন্ন স্থানে সন্ধান করেও তাঁর ভাইয়ের খোঁজ মেলেনি। কারো সঙ্গে তাঁর ভাইয়ের বিরোধ ছিল কিনা তা জানা নেই। মিজানুরের ব্যবহৃত দুটি মুঠোফোন নম্বরও বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে তাঁরা দুশ্চিন্তায় রয়েছেন। কনেপক্ষেও হতাশায় রয়েছেন।

এ ব্যাপারে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, প্রযুক্তি ব্যবহারের (মুঠোফোন ট্র্যাকিং) মাধ্যমে ওই যুবকের সন্ধানের চেষ্টা চলছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply