৪০০ মিলিয়ন ইউরো বাইআউট ক্লজে বার্সায় আর্জেন্টাইন বিস্ময়বালক!

|

ছবি: সংগৃহীত

১৮ বছর বয়সী আর্জেন্টাইন বিস্ময়বালক লুকাস রোমানকে দলে ভিড়িয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। গত বুধবার (১৮ জানুয়ারি) এই চুক্তি সম্পন্ন করে বার্সার অফিশিয়াল ওয়েবসাইটে লুকাস রোমানকে বার্সা খেলোয়াড় হিসেবে ঘোষণা দেয়া হয়েছে। চুক্তির অন্তর্ভুক্ত বাইআউট ক্লজের অঙ্কটা রীতিমতো মাথা ঘুরিয়ে দেয়ার মতো, ৪০০ মিলিয়ন ইউরো!

ব্লাউগ্রানারা একটি আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করে জানায় যে, রোমানের চুক্তি ৩০ জুন, ২০২৬ সাল পর্যন্ত। রোমান বার্সার বি দলে যোগ দেবেন, যার প্রশিক্ষক বার্সার সাবেক মেক্সিকান ডিফেন্ডার রাফায়েল মার্কেজ।

সংবাদমাধ্যম ওলের মতে, ফেরো ক্যারিল ওস্তে থেকে ১.১ মিলিয়ন ইউরোতে রোমানের স্বত্বের ৮৫ শতাংশ গ্রহণ করেছে বার্সেলোনা। ভবিষ্যতের লক্ষ্য পূরণের সাপেক্ষে অতিরিক্ত ৩.৫ মিলিয়ন ইউরো পরিশোধের কথা রয়েছে এই চুক্তিতে। সম্পূর্ণ অঙ্কের ৬৫ শতাংশ পাবে ক্লাব ফেরো ক্যারিল ওস্তে। বাকি অংশ পাবে রোমান, তার পরিবার এবং তার এজেন্ট।

২০০৪ সালের ১০ ফেব্রুয়ারি বুয়েনস আইরেসের কাবালিটোতে জন্মগ্রহণ করেন রোমান। সাত বছর বয়সে তিনি ক্লাব ফেরোর যুব একাডেমিতে যোগ দেন। আর্জেন্টিনার যুব দলের খেলোয়াড় রোমান খেলেন বাঁ পায়ে। তার ডাকনামো ‘এল পোচো’।

আক্রমণাত্মক এবং বহুমাত্রিক যোগ্যতার এই ফুটবলার বার্সেলোনার অফিসিয়াল মিডিয়াকে বলেছেন, আমি খুবই উত্তেজিত এবং আমি আমার সেরাটা দিতে যাচ্ছি। আমি এখানে থাকতে পেরে সৌভাগ্য বোধ করছি।

আরও পড়ুন: কিয়েজার গোলে কোপা ইতালিয়ার শেষ আটে য়্যুভেন্তাস

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply