পিকে’কে কটাক্ষ করে শাকিরার গান, মাথা ঘুরিয়ে দেয়ার মতো অর্থ আয়

|

ছবি: সংগৃহীত

বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার জেরার্ড পিকের সাথে তার সাবেক বান্ধবী ও কলম্বিয়ান মেগাস্টার শাকিরার ছাড়াছাড়ি হয়ে গেছে বেশ কিছুদিন আগেই। তবে, রয়ে গেছে তিক্ততা। পরস্পরের প্রতি বাক্যবাণ হয়ে দাঁড়িয়েছে নিয়মিত ঘটনা। এবার পিকে’কে কটাক্ষ করে গান গেয়ে বিশাল অঙ্কের অর্থ উপার্জন করেছেন শাকিরা। গ্র্যামি জয়ী এই শিল্পীর ‘বিজেডআরপি মিউজিক সেশনস ভলিউম ফিফটি থ্রি’ নামক গানটি মুক্তি পাওয়ার এক সপ্তাহেরও কম সময়ে ঝড় তুলেছে। পিকের সাথে দ্বন্দ্বের জেরে সৃষ্ট লড়াইয়ে শেষ হাসি তাই হাসলেন শাকিরা। খবর মার্কার।

৪৫ বছর বয়সী শাকিরা বেশ তিক্ততার মাধ্যমেই ৩৫ বছর বয়সী জেরার্ড পিকের সাথে সম্পর্ক ছিন্ন করেন গত গ্রীষ্মে। ধারণা করা হচ্ছে, ক্লারা শিয়া নামের ২৩ বছর বয়সী তরুণীর সাথে নতুন সম্পর্কে জড়িয়েছেন পিকে। শাকিরার নতুন গান মূলত এই জুটিকে কটাক্ষ করেই। গানের কথার মাঝেই আছে তার প্রতিফলন, “… টুইঙ্গোর জন্য তুমি বিক্রি করেছো ফেরারি, রোলেক্স হারিয়ে পেয়েছো ক্যাসিও, অনেক ব্যায়াম করলেও মাথার হয়নি কোনো উন্নতি।”

গানটি নিয়ে প্রকাশ্যেই সমালোচনা করেছেন জেরার্ড পিকে। তবে তাতে যে শাকিরার কোনো ক্ষতিবৃদ্ধি হয়নি, তা দেখা যাচ্ছে মার্কার প্রতিবেদনে। ইউটিউব, স্পটিফাইসহ অন্যান্য প্লাটফর্মে ঝড় তুলেছে এই গান। হয়েছে ভাইরাল। পাঁচদিনের মধ্যেই ইউটিউবে গানটি দেখা হয়েছে ১৩৩ মিলিয়ন বার! এছাড়া স্পটিফাইয়ে গানটি স্ট্রিম করা হয়েছে ৫৩ মিলিয়ন বার। সেই সাথে, অন্যান্য প্লাটফর্ম তো আছেই!

মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, গানটি গেয়ে এরইমধ্যে কেবল ইউটিউব থেকেই ৫ লাখ ১২ হাজার মার্কিন ডলার উপার্জন করেছেন শাকিরা। অ্যামাজন থেকে ৫ লাখ ডলার, স্পটিফাই থেকে ৩ লাখ ৬০ হাজার ডলার এবং অ্যাপল মিউজিক থেকে ১ দশমিক ২ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছেন শাকিরা। বাংলাদেশি টাকায় এর সম্মিলিত পরিমাণ প্রায় ২৫ কোটি টাকা। সময়ের সঙ্গে সঙ্গে এই অর্থের পরিমাণ কেবল বেড়েই চলেছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply