বগুড়ায় কুরুচিপূর্ণ বিজ্ঞাপন বন্ধের নির্দেশনা জেলা প্রশাসনের

|

বগুড়া ব্যুরো
দ্রুতসময়ের মধ্যে স্থানীয় চ্যানেলে কুরুচিপূর্ণ বিজ্ঞাপন বন্ধের ব্যাপারে বগুড়ার ক্যাবল অপারেটরদের নির্দেশনা দিয়েছেন জেলা প্রশাসক। বৃহস্পতিবার রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল বিটিভির কর্মকর্তাদের সঙ্গে স্থানীয় ক্যাবল অপারেটরদের মতবিনিময় সভায় তিনি এই নির্দেশনা দেন। সভা থেকে দেশিয় টিভি চ্যানেলগুলোর অবস্থান শুরু থেকে রেখে তারপর বিদেশী চ্যানেল রাখার কথাও বলা হয়েছে অপারেটরদের।

বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড, সংসদ টিভি এবং বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের সম্প্রচার নিশ্চিতকরণ নিয়ে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সভাকক্ষে এই মত বিনিময় সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে সভায় অংশ নেন বিটিভির লাইসেন্স নিয়ন্ত্রক জুলফিকার রহমান কোরাইশী এবং জেলার বিভিন্ন এলাকার ক্যাবল অপারেটররা।

সভায় জেলা প্রশাসক বলেন, এই ব্যবসার অনুমোদনের সময়ই বলা হয়েছে আপনার নিজস্ব কোনো চ্যানেল সম্প্রচার করতে পারবেন না। এটি বিধিমালায় নেই। কিন্তু আপনারা একেকজন অপারেটর অনেকগুলো করে নিজস্ব চ্যানেল সম্প্রচার করছেন এবং সেগুলোতে প্রতিনিয়ত কুরুচিপূর্ণ বিজ্ঞাপন প্রচার করে যাচ্ছেন। এগুলো আপনাদের দ্রুত বন্ধ করতে হবে।

বিটিভির লাইসেন্স নিয়ন্ত্রক জুলফিকার রহমান কোরাইশী বলেন, অনুমোদনহীন এসব চ্যানেল বন্ধ না হলে বিধি মোতাবেক আইনী পদক্ষেপ নেবে সরকার। বিটিভির পাশাপাশি দেশীয় চ্যানেলগুলোকে শুরুতে রেখে তারপর বিদেশী চ্যানেলগুলো রাখার জন্য ক্যাবল অপারেটরদের প্রতি অনুরোধও জানান তিনি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply