ঈশ্বরদীতে রিকশাচালক হত্যা, আরও ২ আসামি গ্রেফতার

|

পুলিশের হাতে আটক আনোয়ার উদ্দিন।

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীতে রিকশাচালক মামুন হোসেন হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- এজহারভুক্ত দুই নম্বর আসামি আনোয়ার উদ্দিন (৪২) ও চার নম্বর আসামি ইব্রাহিম (২৬)। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এ তথ্য জানান।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১১ জানুয়ারি) ঈশ্বরদীর আরামবাড়িয়া এলাকা থেকে আনোয়ার উদ্দিন এবং বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ভোরে কুষ্টিয়া থেকে ইব্রাহিমকে (২৬) গ্রেফতার করা হয়। পরে আনোয়ারকে আদালতে হাজির করে তিনদিনের রিমান্ডে নেয়। বর্তমানে ঈশ্বরদী থানা পুলিশের হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

জানা গেছে, গ্রেফতারকৃত আনোয়ার উদ্দিন ঈশ্বরদী পৌরসভার কাউন্সিলর ও ওয়ার্ড যুবলীগের সভাপতি কামাল উদ্দিনের ছোট ভাই। এছাড়া ইব্রাহিমের বাড়ি ঈশ্বরদী পৌরসভার শৈলপাড়ার বারো কোয়ার্টার মহল্লায়। এ নিয়ে মামলার এজাহার নামীয় ৪ আসামিকেই গ্রেফতার করা হলো।

এর আগে গত শুক্রবার (৬ জানুয়ারি) ঈশ্বরদী উপজেলা সদরের শৈলপাড়া এলাকা থেকে মামলার এক নম্বর আসামি কাউন্সিলর ও যুবলীগ নেতা কামাল উদ্দিন এবং তার ভাতিজা হৃদয় হোসেনকে গ্রেফতার করে র‍্যাব।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি রাতে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে রিকশাচালক মামুন হোসেনকে গুলি করে হত্যা করা হয়। ঘটনার সময় পিস্তল বের করে মামুনকে গুলি করেন আনোয়ার উদ্দিন। ঘটনার পরে নিহত মামুনের মা লিপি আক্তার বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ ৩-৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

এএআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply