নাটোরে তিন জেএমবি সদস্য আটক

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোর থেকে তিন জেএমবি সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। এসময় বেশ কিছু সাংগঠনিক ও জিহাদী বই উদ্ধার করে র‌্যাব। বুধবার রাত দুইটার দিকে সদর উপজলোর রুইয়েরভাগ এলাকার একটি আম বাগান থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫ এর নাটোর সিপিসি-২ ক্যাম্প কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আটককৃতদের সম্মুখে আনা হয়।

আটককৃতরা হলেন- নাটোরের গুরুদাসপুর উপজেলার মহারাজপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলার গুনাইহাটি গ্রামের আমির হোসেনের ছেলে আমজাদ হোসেন ও লালপুর উপজেলার চৌষাডাঙ্গা গ্রামের মৃত গাজিউর রহমানের ছেলে জহির উদ্দিন।

র‌্যাব-৫ এর নাটোর সিপিসি-২ এর ক্যাম্প কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জ থেকে চার জেএমবি সদস্যকে আটকের পর তাদের দেওয়া তথ্য অনুযায়ী র‌্যাব সদস্যরা বুধবার রাত দুইটার দিকে নাটোর সদর উপজলোর রুইয়েরভাগ গ্রামে অভিযান চালায়।পরে সেখানকার একটি আম বাগানের প্রহরীর কক্ষ থেকে গোপন বৈঠক চলাকালে জেএমবির সক্রিয় এ তিন সদস্যকে আটক করা হয়।

মেজর শিবলী মোস্তফা জানান, রাজশাহী কারাগারে আটক জেএমবি সদস্য জাহাঙ্গীর হোসনের কাছ থেকে এই তিন জেএমবি সদস্য জঙ্গি কর্মকান্ডে অনুপ্রাণিত হন। পরে নাটোর অঞ্চলে তারা সংগঠিত হয়ে সক্রিয় অবস্থান তৈরী করার চেষ্টা করছিল বলেও জানান তিনি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply