ক্লাব ডায়নামো ব্রেস্টের প্রেসিডেন্ট হলেন ম্যারাডোনা

|

আনুষ্ঠানিকভাবে বেলারুশের ক্লাব ডায়নামো ব্রেস্টের প্রেসিডেন্ট পদের দায়িত্ব বুঝে নিয়েছেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। দায়িত্ব নিয়েই ডায়নামোকে শক্তিশালী জায়গায় নিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন ফুটবল ঈশ্বর।

ব্যক্তিগত জেট করেই বেলারুশে যান ম্যারাডোনা। বিমানবন্দর থেকে বিলাসবহুল জিপে যান ক্লাব ডায়নামো ব্রেস্টে। এসময় জীবন্ত এই কিংবদন্তীকে উষ্ণ অভ্যর্থনা দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ আর বেলারুশের সাধারণ মানুষ।

রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকা বেলারুশিয়ান ফুটবলপ্রেমীদের উষ্ণ অভ্যর্থনার জবাব দেন খোলা জিপে থাকা ম্যারাডোনা। ক্লাবের পক্ষ থেকে ম্যরাডোনাকে একটি আংটি উপহার দেয়া হয়।

আর্জেন্টিনার দুই বিশ্বকাপজয়ী ফুটবলার জানিয়েছেন, প্রথম লক্ষ্য বেলারুশের প্রেসিডেন্ট আলেকজেন্ডার লুকাশেঙ্কোকে ক্লাবের সমর্থক বানানো। দেশটির প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ হলেই সেটি হবে বিশ্বাস ম্যারাডোনার। এরপরই ডায়নামো ব্রেস্ট নিয়ে নিজের লক্ষ্যের কথা জানান তিনি।

ডায়নামো ব্রেস্ট প্রেসিডেন্ট দিয়াগো ম্যারাডোনা বলেন, আমার লক্ষ্য ক্লাবকে শক্তিশালী একটা জায়গায় নিয়ে যাওয়া। সে জন্য সবার সহযোগিতা চাই। আমাদের শারীরিক আর মানসিকভাবে দৃঢ় হতে হবে। বিশ্বকাপে আমরা দেখেছি, যা ধারণা করা হয়েছে সেটি হয়নি। যাদের বিশ্বকাপ জেতার কথা তারা পায়নি। এর অর্থ হলো শারীরিক ক্ষমতার চেয়ে ট্যাকটিস এগিয়ে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply