৬ তলা বাড়ি ভেঙে পড়লো পাশের বাড়ির ওপর, নিহত ৩

|

নির্মাণাধীন ছয় তলা বাড়ি ভেঙে পড়ল তার পাশের চার তলা বাড়িটির ওপর। তারপর ভয়ঙ্কর শব্দে করে দুটি ইমারত খসে পড়ল হুড়মুড় করে। গতকাল ভারতের রাজধানী দিল্লির নিকটবর্তী গ্রেটার নয়ডাতে ঘটে গেল এমনই ভয়াবহ দুর্ঘটনা।

জানা গেছে, শাহ বেরি গ্রামের ওই চারতলা বাড়িটিতে মোট ১৮ জন অধিবাসী ছিলেন। নিরাপত্তা বাহিনী এখনও পর্যন্ত তিনটি লাশ উদ্ধার করেছে সেখান থেকে। ৬ তলা বাড়ির সদস্যরাসহ বাকিরা এখনও ধ্বংসস্তূপের তলায় চাপা পড়ে আছেন বলে আশঙ্কা।

উত্তেজিত এলাকাবাসী ঘটনাস্থলে জড়ো হয়েছেন। তারা জানান, বাড়ি দুটি ভেঙে পড়ে রাত সাড়ে আটটা নাগাদ। কিন্তু উদ্ধারকার্য শুরু হয় তারও দেড় ঘন্টা বাদে। প্রবীণ শ্রীবাস্তব নামের এক স্থানীয় বাসিন্দা এই ভয়াবহ দুর্ঘটনার জন্য দায়ী করেন ওই নির্মাণাধীন ফ্ল্যাটটির প্রস্তুতকারক সংস্থার মালিককে। তার খোঁজ চলছে।

“বাড়ি দুটি ভেঙে যাওয়ার পর অনেকটা সময় চলে গেলেও কেউ আসেনি উদ্ধারকার্যের জন্য। অসহায়ভাবে তাকিয়ে দেখা ছাড়া আমাদের তেমন কিছু করার ছিল না। ঘটনাটি ঘটে যাওয়ার প্রায় দেড়ঘন্টা অবধি উদ্ধারকার্যের দলের আসা তো দূরের কথা, একটা অ্যাম্বুলেন্স পর্যন্ত আসেনি, ভাবতে পারেন”, বলেন তিনি।

সূত্র: এনডিটিভি









Leave a reply