বিপিএল নিয়ে সাকিবের কথায় সমর্থন মাশরাফীর, বললেন হ-য-ব-র-ল

|

রাত পোহালেই মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর নবম আসর। তার আগে সাকিব আল হাসান বিপিএল নিয়ে করেন এক বিস্ফোরক মন্তব্য। এবার তার কথার সাথে সুর মেলালেন মাশরাফী। তিনি বলেন, একই মাঠে সবকিছু হচ্ছে, অনুশীলন হচ্ছে। এটা হ-য-ব-র-ল ব্যাপার বলে মন্তব্য করেছেন মাশরাফী বিন মোর্ত্তজা। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সাংবাদিকদের সাথে আলাপকালে এমন মন্তব্য করেন তিনি।

মাশরাফী বলেন, এক মাঠে ছয় দল অনুশীলন করছে। এমন পরিবেশ দেখলে আপনার কাছে হ-য-ব-র-লই লাগবে। রংপুর যেমন তাদের নিজ দায়িত্বে নিজেদের মাঠে অনুশীলন করছে, এ বিষয়গুলো কিন্তু ম্যাটার করে। আয়োজনটা সঠিক পন্থায় করতে হবে।

তিনি আরও বলেন, মাঠের খেলায় বিপিএলে প্রতিদ্বন্দ্বিতার ঝাঁজ থাকে ঠিকই। তবে বিসিবি বা আয়োজকদের সদিচ্ছার অভাবের ব্যাপারে সাকিবের সাথে একমত আমি। সাকিব যেটা বলেছে সেটা স্পট অন। এর সাথে আমি বলবো বাংলাদেশে কিছুটা বাধা আছে। যারা টিম করে তারা ভালো বলতে পারবে।

আরও পড়ুন: বিপিএলের যা-তা অবস্থা, দায়িত্ব পেলে ২ মাসে সব বদলে দিতাম: সাকিব

এর আগে, সাকিব আল হাসান এবারের বিপিএলে যা-তা অবস্থা বলেছেন। বলেন, দায়িত্ব পেলে ১ থেকে ২ মাসের মধ্যে টুর্নামেন্টের চেহারা বদলে দিতাম।

এদিকে, সাকিবের এই বক্তব্যের পর বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, বিসিবির সীমাবদ্ধতা জানা থাকলে বিপিএল নিয়ে এমন মন্তব্য করতেন না সাকিব।

আরও পড়ুন: ‘বিসিবির সীমাবদ্ধতা জানা থাকলে বিপিএল নিয়ে এমন মন্তব্য করতেন না সাকিব’

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply