য়্যুভেন্টাসে কেন রোনালদো

|

সম্প্রতি রিয়াল মাদ্রিদ ছেড়ে পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো যোগ দিয়েছেন য়্যুভেন্টাসে। এনিয়ে ফুটবলপ্রেমীদের মধ্যে রয়েছে নানা মত। কেউ বলছেন, টাকার কাছে হার মেনেছেন রোনালদো। আবার কেউ বলছেন, সঠিক সময়ে ঠিক সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ফুটবলপ্রেমীদের মধ্যে নানা আলোচনা-সমালোচনা থাকলেও এতদিন চুপ ছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই প্লেয়ার। য়্যুভেন্টাসের সঙ্গে ১১২ মিলিয়ন চুক্তির পর প্রথমবারের মতো আজ সংবাদ সম্মেলন আসেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। সংবাদ সম্মেলনে য়্যুভেন্টাসে আসার কারণ ব্যাখ্যা করেন তিনি।

রোনালদো বলেন, সাধারণত আমার বয়সী ফুটবলাররা কাতার বা চীনে যান। কিন্তু আমি সবসময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। তাই আমি য়্যুভেন্টাসে। ফুটবল খেলাটা উপভোগ করি কারণ আমি এখনও নিজেকে তরুণ ভাবি। য়্যুভেন্টাসের হয়ে লিগ শুরু করতে মুখিয়ে আছি আমি। সম্ভাব্য সব ট্রফি জিততে চাই আমি।

এর আগে ক্রিশ্চিয়ানো রোনালদোকে ইতালির তুরিনে স্বাগত জানাতে হাজির হয়েছিলেন য়্যুভেন্টাসের হাজারো সমর্থক। কিন্তু রোনালদো তার সমর্থকদের হতাশ করেনি। তাদের সাথে তিনি সেলফি তুলে, অটোগ্রাফ দিয়ে প্রথম দিনে সবার মন জয় করে নিয়েছেন। বিশ্বকাপ চলাকালীন সময়েই রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব য়্যুভেন্টাসের সঙ্গে চুক্তি করেন এই তারকা। ক্রিশ্চিয়ানো রোনালদো চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছেন পাঁচবার। যার চারটিই জিতেছেন রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে। অন্যটি ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে।









Leave a reply