নরসিংদীতে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেল ব্যবসায়ীর

|

প্রতীকী ছবি

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীতে নিয়ন্ত্রণ হারানো অটোরিকশার ধাক্কায় আনোয়ার হোসেন নামে (৪০) এক ব্যক্তি মারা গেছেন। নিহত আনোয়ার সদর উপজেলার চরাঞ্চল নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে। তিনি নরসিংদী বাজারে মশলার ব্যবসা করতেন বলে জানা গেছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে শহরের নাগরিয়াকান্দি এলাকার ইউএমসি পাটকলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওইদিন দুপুরে একটি ব্যাটারিচালিত অটোরিকশা নাগরিয়াকান্দির শেখ হাসিনা সেতুর দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আনোয়ার হোসেন হেঁটে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পাটকল এলাকায় নিয়ন্ত্রণ হারানো অটোরিকশাটি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে পাশে থাকা বৈদ্যুতিক পিলারে ছিটকে পড়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান আনোয়ার। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সেখান থেকে তার স্বজনরা মরদেহ নিয়ে বাড়ি ফিরে যান।

নিহত আনোয়ারের বাবা বেলায়েত হোসেন বলেন, ছেলের লাশ কাটাছেঁড়া হোক তা চাই না বলেই লাশ বাড়িতে নিয়ে এসেছি। যেহেতু এটি একটি দুর্ঘটনা, তাই আমাদের কোনো অভিযোগ নেই। আমরা কারো বিরুদ্ধে মামলাও করবো না।

নরসিংদী মডেল থানার এসআই ফয়জুল হাকিম বলেন, অটোরিকশার ধাক্কায় একজন নিহতের খবরটি তার স্বজন বা হাসপাতাল কর্তৃপক্ষ কেউ আমাদের জানায়নি। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে আমরা নিহতের বাড়িতে এসেছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply