মেঘনায় নিখোঁজ দুই শিক্ষার্থীর একজনের লাশ উদ্ধার

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ঢাকার নটরডেম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মধ্যে সানজিদা বিনতে তানভীর প্রান্তির (২১) রবিবার বেলা ১১ টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখনও নিখোঁজ আরেক শিক্ষার্থী ইশরাকুল মেহরাব (২২) সন্ধান এখনো পাওয়া যায়নি। মেঘনা নদীর ভৈরব কাঠপট্টি এলাকার মাঝামাঝি স্থান থেকে ভাসমান অবস্থায় সানজিদার লাশ উদ্ধার করা।

সানজিদা ঢাকার লক্ষীবাজার এলাকার তানভীর আহমেদের মেয়ে। তিনি নটরডেম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষার্থী ছিলেন।

আশুগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার মৌসুমী বাইন হীরা জানান, সকাল থেকেই ফায়ার সার্ভিসের ৬ সদস্যে ডুবুরি দল ও নৌ বাহিনী ১২ সদস্য ডুবুরি দল নিখোঁজ দুই শিক্ষার্থীর সন্ধানে মেঘনা নদীতে নামে। পরে ভৈরব কাঠপট্টি এলাকার মাঝামাঝি স্থান থেকে ভাসমান অবস্থায় সানজিদার লাশ উদ্ধার করা হয়।

এর আগে গতকাল শনিবার সকালে ঢাকা থেকে সানজিদা ও ইশরাকুলসহ নটরডেম বিশ্ববিদ্যালয়ের সাতজন শিক্ষার্থী কিশোরগঞ্জে ভৈরবে ঘুরতে আসেন। সারা দিন তারা ভৈরব রেলসেতু ও আশপাশ এলাকা ঘুরে বিকেলে আশুগঞ্জে চরসোনারাম পুরে যান।

সেখানে জাতীয় মেঘনা নদীতে গোসল করতে নেমে সানজিদা ডুবে যান। তাকে বাঁচাতে ইশরাকুলও নদীতে নেমে ডুবে যান। তাদেরকে উদ্ধারের জন্য বাকি পাঁচ শিক্ষার্থী নদীতে নামলে একে একে তারাও ডুবে যান। পরে চিৎকার শুনে স্থানীয়রা ওই পাঁচ শিক্ষার্থীকে উদ্ধার করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply