সাতক্ষীরা-ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ৩ জন নিহত

|

ময়মনসিংহ ও সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দাবি, এদের মধ্যে দু’জন মাদক ব্যবসায়ী; অপরজন ডাকাত দলের সদস্য।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ জানান, শনিবার বিকালে সাতক্ষীরা সদরের বাশদাহ বাজার এলাকা থেকে দুই কেজি গাঁজা ও ২০ বোতল ফেনসিডিলসহ কালাম ও দেলোয়ারকে আটক করে ডিবি পুলিশের সদস্যরা। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে রাতেই সীমান্ত দিয়ে মাদকের বড় একটি চালান দেশে প্রবেশ করছে। তাদের নিয়ে রাত সাড়ে ৩টায় সীমান্তবর্তী বাশদাহ ইউনিয়নের কয়ার বিলে অভিযানে যায় সদর থানা ও ডিবি পুলিশের একটি দল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে চোরাকারবারীরা। পুলিশ পাল্টা গুলি ছোড়ে। কালাম ও দেলোয়ার দৌড়ে পালিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়। সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত আব্দুল কালাম আজাদ জেলার কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নে আবুল কাসেমের ছেলে ও কেড়াগাছি ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং দেলোয়ার হোসেন বাশদাহ গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য, ওয়ান শ্যুটার গান উদ্ধারের দাবি করেছে পুলিশ। এদিকে, ময়মনসিংহের ভালুকায় বন্দুকযুদ্ধে মুরাদ নামে এক ডাকাত নিহতের কথা জানিয়েছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply