মা-বাবার অর্পিত দায়িত্ব পালন করতে চান ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইনান

|

ছাত্রলীগের নতুন সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নতুন সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান বলেছেন, আমি আমার জন্ম থেকে শিখেছি, শেখ হাসিনার পথকে মসৃণ রাখতে হবে। বঙ্গবন্ধুকন্যার চলার পথকে সুগম রাখার সেই পারিবারিক শিক্ষা, মা-বাবার সেই অর্পিত দায়িত্বকে জীবনের শেষ দিন পর্যন্ত মেনে চলাই আমার পরিকল্পনা।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনকে। সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, অশেষ কৃতজ্ঞতা মহান সৃ্ষ্টিকর্তার প্রতি। আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি, দেশরত্ন ও জাতির সর্বোচ্চ অভিভাবক শেখ হাসিনার প্রতি। তিনি আমাকে যে গুরুদায়িত্ব দিয়েছেন, ছাত্রলীগের তৃণমূলের লাখো নেতাকর্মীর ম্যান্ডেট নিয়ে আমি যেন সেই দায়িত্ব ভালোভাবে পালন করতে পারি। সে জন্য আমি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কাছে দোয়া চাইছি। আমি দেশবাসী ও ছাত্রলীগের সকল নেতা কর্মীর কাছে দোয়া চাই।

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বভার কীভাবে সামলাবেন, এমন প্রশ্নের জবাবে ইনান বলেন, আমার পরিকল্পনা কেবল এটুকুই, আমি আমার জন্ম থেকে শিখেছি, শেখ হাসিনার পথকে মসৃণ রাখতে হবে। বঙ্গবন্ধুকন্যার চলার পথকে সুগম রাখার সেই পারিবারিক শিক্ষাকে জীবনের শেষ দিন পর্যন্ত মেনে চলাই আমার পরিকল্পনা। বঙ্গবন্ধুকন্যা যতদিন বেঁচে আছেন, ততদিন আমার মা-বাবার এই অর্পিত দায়িত্ব যেন আমি পালন করতে পারি, সে জন্য সকলের সহযোগীতা কামনা করছি।

শেখ ওয়ালি আসিফ ইনান আরও বলেন, বাংলাদেশের লক্ষ লক্ষ তৃণমূল নেতাকর্মীর কাছে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে, আপনাদের সাধারণ সম্পাদক হিসেবে, দেশরত্ন শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমি প্রত্যাশা করি, শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে বাংলাদেশে ছাত্রলীগের নেতাকর্মীরাই হবে অগ্রসৈনিক।

এদিকে, কমিটি ঘোষণার পর বিভিন্ন হল ও মহানগরী থেকে মিছিল নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসেন। ফুল দিয়ে নতুন নেতাদের শুভেচ্ছা জানান ছাত্রলীগ কর্মীরা। টিএসসি রাজু ভাস্কর্য, কলাভবনের সামনে নতুন নেতাদের নিয়ে মিছিল করে তারা।

আরও পড়ুন: ছাত্রলীগের কমিটি ঘোষণা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply