‘সঙ্কটকালীন সময়ে দায়িত্ব পেয়েছি, শিক্ষার্থীদের প্রাধান্য দিয়ে কাজ করবো’

|

ঢাবি ছাত্রলীগের নতুন সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।

সঙ্কটকালীন সময়ে দায়িত্ব পেয়েছি, শিক্ষার্থীদের প্রাধান্য দিয়ে কাজ করে যাবো। এমনটি বলেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের জন্য কাজ করেছে। সাধারণ মানুষের জন্য কাজ করেছে। তার ধারাবাহিকতায় আমরা দেখেছি, ছাত্রলীগের নেতাকর্মীরা কত কাজ করেছে। আমরা যে সময়ে নেতৃত্ব পেয়েছি সেই সময়টা খুবই সঙ্কটকালীন সময়। করোনাকালীন সময় পার করে আমরা বৈশ্বিক মন্দার ভিতরে আছি। সারা পৃথিবীর অবস্থাই খারাপ। সামনে জাতীয় নির্বাচন।

সৈকত আরও বলেন, ত্রিমুখী একটি সঙ্কট বিশ্ববিদ্যালয় এবং সারা দেশে তৈরি হয়েছে। একসময়ে আমরা দেখেছি অস্ত্রের ঝনঝনানি ছিল। সেই পরিস্থিতি যেন আর তৈরি না হয়, শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা যেন বন্ধ না হয়; নিবার্চনকালীন সময় কেউ অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাইলে আমরা তা মোকাবেলা করবো।

তিনি আরও বলেন, আমরা শিক্ষার্থীদের জন্য আগেও কাজ করেছি, এখনও কাজ করবো। অদূর ভবিষ্যতেও আমরা শিক্ষার্থীদেরকে প্রাধান্য দিয়ে কাজ করে যাব।

এর আগে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনকে। সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান।

এছাড়া, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি হয়েছেন মাজহারুল কবীর শয়ন এবং সাধারণ সম্পাদক করা হয়েছে তানভীর হাসান সৈকতকে।

আরও পড়ুন: সেই ‘রিয়েল লাইফ হিরো’ সৈকতই ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply