নরসিংদীতে জোড়া খুনের ঘটনায় আরও ২ জন গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় জোড়া খুনের ঘটনার প্রধান পরিকল্পনাকারীসহ জড়িত আরও ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১১ ডিসেম্বর) ভোরে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নরসিংদীর রায়পুরা থানার শেরপুর পশ্চিমপাড়ার তাজুল ইসলামের ছেলে রহমত উল্লাহ (৩২) ও একই থানার শেরপুর কান্দাপাড়ার লুৎফর মাস্টারের ছেলে সাইফুল ইসলাম ভুট্টো (১৮)। এ নিয়ে জোড়া খুনের ঘটনায় মোট ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আগের দুই আসামির জবানবন্দি ও তাদের দেয়া তথ্য মতে রোববার কিশোরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই দু’জনকে গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি রক্তমাখা জ্যাকেট ও একটি হাতুড়ি জব্দ করা হয়। ওই খুনের ঘটনায় মোট ৬ জন জড়িত বলে জানায় তারা।

এর আগে, গত ৫ ডিসেম্বর হত্যাকাণ্ডের পর রায়পুরা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মিল্লাত হোসেন বাইজিদ ওরফে কামরুল (১৮) ও কাওসারকে (২৫) গ্রেফতার করে ডিবি পুলিশ। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা অনলাইন জুয়া খেলার অর্থ লেনদেন ও নারীঘটিত বিবাদের জেরে ২ জনকে কুপিয়ে হত্যা করেছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন জানান, রোববার গ্রেফতারকৃত দুই আসামিকে আদালতে পাঠানো হয়। আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। মামলার বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর দুপুরে রায়পুরার শেরপুর এলাকার একটি কলাবাগান থেকে মোহাম্মদ আলী হোসেন (৪৫) ও দ্বীন ইসলাম (৩৪) নামে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা পেশাদার জুয়াড়ি ছিল বলে জানায় স্থানীয়রা।

এএআর/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply