রুশ দম্পতির ডির্ভোসের কারণ মেসি!

|

রাশিয়া বিশ্বকাপ আসরে লিওনেল মেসির দক্ষতা নিয়ে সমালোচনা করায় স্ত্রীকে ডিভোর্স দিলেন এক রুশ নাগরিক। এই রুশ দম্পতি গত ১৪ বছর ধরে সংসার করে আসছেন।

তারা হলেন- আরসেন (৪০) ও লুদমিলা (৩৭)। ২০০২ সালে রাশিয়ার কিলিয়াবিন্সঙ্ক শহরের এক স্পোর্টস বারে তাদের পরিচয় হয়। এমনটি জানিয়েছে দ্য ডেইলি মেইল অনলাইন।

তাদের পরিচয়ের দু’বছর পর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। কারণ তারা দুজন দুই ফুটবল বিশ্ব তারকার ভক্ত ছিলেন। আরসেন বার্সোলোনা তারকা লিওনেল মেসির অন্ধভক্ত অন্যদিকে লুদমিলা সাবেক রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর।

আরসেন বলেন, মেসি ও রোনালদোকে নিয়ে তাদের দু’জনের মধ্যে প্রায়ই মশকরা হতো। কিন্ত এই বিশ্বকাপ আসরে সেটি সিরিয়াস পর্যায়ে এসে দাড়ায়।

তিনি বলেন, আসরের প্রথম থেকেই লুদমিলা আমাকে ও আমার প্রিয় তারকাকে (মেসি) নিয়ে বিদ্রুপ করতো। সে (মেসি) খুবই নিচুমানের খেলোয়াড় ও আইসল্যান্ডের বিপক্ষে সে পেনাল্টিতে ভাল স্কোর করতে পারেনি বলেও লুদমিলা মন্তব্য করে।

আরসেন আরও জানান, আর্জেটিনা ও নাইজেরিয়ার খেলার দিনও লুদমিলা মেসিকে নিয়ে বিদ্রুপ করতে থাকে এবং এক পর্যায়ে আমি রেগে যাই। তখন আমি সবকিছু নিয়ে চলে আসি। এবং পরের দিন আমি ডিভোর্স পেপার পূরণ করি।

উল্লেখ্য, চলতি রাশিয়া বিশ্বকাপ আসরে আর্জেটিনা ও পর্তুগাল দু’দলই দ্বিতীয় রাউন্ডে ফ্রান্স ও উরুগুয়ের বিপক্ষে হেরে বাদ পড়ে যায়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply