বাংলাওয়াশের লক্ষ্যে ভারতের মুখোমুখি হবে টাইগাররা

|

ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো ভারতের বিপক্ষে বাংলাওয়াশের সুবর্ণ সুযোগ পেয়েছে বাংলাদেশ। ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ দুর্দান্ত জয়ে এরই মধ্যে সিরিজ নিজেদের করে নিয়েছে টাইগাররা। এবার লক্ষ্য হোয়াইটওয়াশ। সাকিব, মিরাজ, লিটন দাসরা কি পারবে প্রথম দুই ম্যাচের মতো শেষ ম্যাচেও জয়ের ধারা অব্যাহত রেখে ভারতকে ধবলধোলাই করতে! সেই লক্ষ্য নিয়ে আগামীকাল তৃতীয় ও শেষ ওয়ানডেতে ভারতের মুখোমুখি হবে টাইগাররা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াামে ম্যাচটি শুরু হবে শনিবার (১০ ডিসেম্বর) দুপুর ১২টায়। এরমধ্যে ঢাকায় প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা। তাই তো শেষ ম্যাচটা হোয়াইটওয়াশ এড়ানোর চ্যালেঞ্জ ভারতের সামনে। যেখানে ইনজুরি বড় সমস্যা দলটির। হাতের ইনজুরিতে রোহিত শর্মা দেশে ফিরে যাওয়ায় এই ম্যাচে অধিনায়কত্ব করবেন লোকেশ রাহুল। খেলতে পারবেন না কুলদীপ সেন ও দিপক চাহারও। তবে, দলে যুক্ত করা হয়েছে স্পিনার কুলদীপ যাদভকে। দুপুরের পর অনুশীলন করে রাহুল দ্রাবিড়ের শীষ্যরা।

এদিকে ফুরফুরে মেজাজে থাকা বাংলাদেশ ক্রিকেটাররাও নিজেদের ঝালিয়ে নিয়েছে জহুর আহমেদে। তবে ছিলেন না সাকিব-মোস্তাফিজসহ পাঁচ ক্রিকেটার। শেষ ম্যাচে টাইগার একাদশে আসতে পারে পরিবর্তন। ইনজুরির কারণে প্রথম দুই ম্যাচে খেলতে না পারা দলের সেরা পেসার তাসকিন আহমেদ ফিরছেন একাদশে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply