নরসিংদীতে ইউপি চেয়ারম্যান হত্যা; আরও ২ আসামি গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর রায়পুরার ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে গুলি করে হত্যার ঘটনায় জড়িত আরও দুই আসামিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে রায়পুরা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি একনলা বন্দুক ও ১০ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। শুক্রবার দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

গ্রেফতারকৃতরা হলো, রায়পুরা থানার মির্জারচর বিরামপাড়া এলাকার জানাল মিয়ার ছেলে রমজান (২৮) ও মির্জারচর ব্যাপারী বাড়ির আবু সিদ্দিকের ছেলে এবাদুল্লাহ রাসেল (৩৫)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত রমজানের বিরুদ্ধে ইতোপূর্বে ৩টি হত্যাসহ মারামারি ও বিস্ফোরক আইনে রায়পুরা থানায় মোট ৪টি মামলা রয়েছে। অপরজন এবাদুল্লাহ রাসেলের বিরুদ্ধে ৪টি হত্যাসহ মারামারি ও বিস্ফোরক আইনে মোট ৫টি মামলা রয়েছে।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর আগে একই মামলায় শান্তিপুর এলাকার মহরম আলী ও বালুচর এলাকার মো. আব্দুল্লাহ নামে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর চর এলাকার আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে গুলি করে হত্যা করে প্রতিপক্ষরা। এই ঘটনায় নিহতের স্ত্রী মাহফুজা আক্তার বাদী হয়ে ২১ জনের নামসহ অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

এএআর/এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply