নোয়াখালীতে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বালুবাহী ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে পিকআপ ভ্যানে থাকা এক আরোহী গুরুত্বর আহত হয়।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেতুভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. হারুন ওরফে লিটন (৩৫) সুধারাম উপজেলার লালানগরের মো. দুলালের ছেলে। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, নোয়াখালীর মাইজদী থেকে একটি ট্রাক সকাল ৮টার দিকে ফেনীর উদ্দেশে যাত্রা করে। এ সময় সেতুভাঙ্গা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে যায় পিকআপ ভ্যান এবং পিকআপে থাকা মাছ ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যান। এ দুর্ঘটনায় পিকআপ ভ্যানের অপর আরোহী গুরুতর আহত হন। তাৎক্ষণিক আহতের পরিচয় জানা যায়নি।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি ফরিদ উদ্দিন ভূঞা জানান, ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনার শিকার গাড়িগুলো উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেয়া হবে। নিহত ব্যবসায়ীর মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

এএআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply