মাদক বহনকারী পিকআপের সাথে র‍্যাবের গাড়ির সংঘর্ষ, নিহত ৩

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরা-ঝিনাইদহ সড়কের রাউতাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই র‌্যাব সদস্য ও মাদক বহনকারী পিকআপ ড্রাইভারসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) ভোররাতে এ দুর্ঘটনা ঘটে।

মাগুরা রামনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, ভোর ৪টার দিকে ঝিনাইদহ র‌্যাব-৬ অফিসের সামনের চেকপোস্ট একটি পিকআপকে থামানো জন্য সিগন্যাল দেয়। র‌্যাবের সিগন্যাল অমান্য করে বেরিয়ে গেলে র‌্যাব পিকআপটির পিছু নেয়। মাগুরার সদর উপজেলার রাউতাড়া এলাকায় পিকআপ ভ্যানটিকে র‌্যাবের গাড়ি অতিক্রম করে সামনে বেরিকেট তৈরি করে। এ সময় পিকআপ ভ্যানটি র‌্যাবের গাড়িকে সজোরে ধাক্কা দিলে গাড়ি দুটি রাস্তার দুই পাশে পড়ে যায়। স্থানীয়রা বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, ঘটনাস্থলেই র‌্যাব সদস্য ফারুক হোসেন মারা যায়। চিকিৎসাধীন অবস্থায় কর্পোরাল আনিসুজ্জামান ও পিকআপ ড্রাইভার মহিদুল ইসলাম মারা যায়। গুরুতর আহত র‌্যাব সদস্য নাজমুল হোসেনকে হেলিকপ্টারযোগে ঢাকার
সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদেহ তিনটি মাগুরা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত পিকআপ থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার হয়েছে বলে জানা গেছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাসুম জানান, ভোর চারটার দিকে র‌্যাবের টহল গাড়ির সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে দুই র‌্যাব সদস্য ও পিকআপ ড্রাইভার নিহত হয়েছেন। গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply