রদ্রিগো ডি পলের ইনজুরির গুজবে অবাক স্কালোনি

|

ছবি: সংগৃহীত

কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে স্কোয়াডে থাকবেন দলের গুরুত্বপূর্ণ সদস্য আনহেল ডি’মারিয়া ও রদ্রিগো ডি’পল- এমনটাই জানিয়েছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। স্কালোনি আরও বলেন, ওরা খুবই ভালো করছে। রদ্রিগোর ইনজুরির গুজব শুনে খুবই অবাক হয়েছি। এর আগে, রদ্রিগো ডি’পলের হ্যামস্ট্রিং ইনজুরির গুজব ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে।

স্কালোনি বলেন, গতকালও আমরা একসাথে ট্রেনিং করেছি। আমি ঠিক বুঝলাম না কীভাবে এমন গুজব ছড়ালো! সত্যটা হচ্ছে, প্রতিটি ম্যাচের পর আমরা আমাদের প্রত্যেক খেলোয়াড়কে নিয়েই একটি আলাদা প্র্যাকটিস সেশনের আয়োজন করি। যেখানে আমরা তাদের খেলার বিভিন্ন দিক ও স্কিলগুলো নিয়ে কাজ করি। তারপর আমরা আমাদের পরবর্তী ম্যাচের পরিকল্পনা করি, যা আমরা আজ করবো।

আর্জেন্টিনা ও নেদারল্যান্ডস এর আগে পাঁচবার বিশ্বকাপে পরস্পরের মুখোমুখি হয়েছে। এরমধ্যে, সবচেয়ে উল্লেখযোগ্য ম্যাচটি ১৯৭৮ সালের ফাইনাল। অতিরিক্ত সময়ে সেই ফাইনালে আর্জেন্টিনা জিতেছিলো ৩-১ ব্যবধানে। বিশ্বকাপের মঞ্চে নির্ধারিত ৯০ মিনিটে ডাচদের কখনই হারাতে পারেনি আর্জেন্টাইনরা।

এ ব্যাপারটি খুব সম্ভবত মাথায় রেখেছেন স্কালোনি। তিনি জানান, আর অন্য সময়ের মতো গতকালও ছেলেরা পেনাল্টি প্র্যাকটিস করেছে। দেখুন, ফুটবল খুবই সুন্দর এবং নিষ্ঠুর একটি খেলা। আপনি অবশ্যই আগে থেকে বুঝতে পারবেন না যে আপনাকে টাইব্রেকার পর্যন্ত যেতে হবে কি না। আশা করবো আগামীকালের ম্যাচে আমাদের টাইব্রেকার পর্যন্ত যেতে হবে না, তার আগেই আমরা হয়তো জিতে যাবো।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply