পছন্দসই পোশাকেই কাতার বিশ্বকাপ উপভোগ করছেন ক্রোয়েশিয়ান মডেল

|

সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা কনৌল।

কাতার বিশ্বকাপে কাতার সরকারের পোশাক সংক্রান্ত নিষেধাজ্ঞাকে তোয়াক্কা না করে পছন্দসই পোশাকেই বিশ্বকাপ উপভোগ করছেন ক্রোয়েশিয়ান মডেল ইভানা কনৌল। তার দাবি, কাতার কর্তৃপক্ষই তাকে তার পছন্দমতো পোশাক পরার অনুমতি দিয়েছে। এ ইস্যুতে এখন সামাজিক মাধ্যমে ভাইরাল এই সাবেক মিস ক্রোয়েশিয়া। ইতোমধ্যেই ইন্সটাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১.৩ মিলিয়নে।

নানা বিধিনিষেধের মধ্য দিয়ে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত পৌঁছালো কাতার বিশ্বকাপ। আরব দেশ হওয়ায় কাতার বিশ্বকাপ দেখতে যাওয়া নারী দর্শকদের জন্য দিয়েছিলো বেশকিছু নিষেধাজ্ঞা। এই যেমন- ছোট জামা কাপড় পরে যাওয়া যাবে না স্টেডিয়ামে। এছাড়া কাতারের রাস্তায় ঘুরতে হলেও পড়তে হবে পুরো শরীর ঢাকে এমন ঢিলেঢালা পোশাক।

নিজ দেশের ম্যাচে নিজের পছন্দসই পোষাকেই স্টেডিয়ামে হাজির হন ক্রোয়েশিয়ান মডেল ও ফ্যাশন ডিজাইনার ইভানা। আর সেই ম্যাচের একটি ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। যেখানে দেখা যায় ইভানাকে দেখেই হাতের মোবাইল ফোন বের করে ছবি তুলছেন দুজন কাতারি। যেটি দেখেই সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে তৈরি করা হচ্ছিলো বিভিন্ন ধরনের মিমস।

তবে বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী- শখের বশে সাবেক মিস ক্রোয়েশিয়ার ছবি তোলেননি কাতারী সেই দুই লোক। বরং ইভানার বিরুদ্ধে অভিযোগ করার জন্য প্রমাণ স্বরূপ সেসব ছবি তুলেছিলেন তারা। কিন্তু তাতেও দমে যাননি এই মডেল। উল্টো যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ডস এর ম্যাচে আরও বেশি খোলামেলা পোশাকে হাজির হন ইভানা।

এদিকে, ইভানার এতো সমালোচনা শেষ পর্যন্ত তার কাজেই এসেছে। গেল কয়েকদিন হু হু করে বেড়েছে তার ইনস্টাগ্রাম ফলোয়ার। ম্যাচ শেষে টিভি রিপোর্টারদেরও দেখা যাচ্ছে, তার দিকে হুমড়ি খেয়ে পড়তে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply