বহিরাগতদের বাসায় খেলা দেখার পরামর্শ ঢাবি কর্তৃপক্ষের

|

টিএসসিতে বিশ্বকাপের খেলা উপভোগ করছেন ক্রীড়াপ্রেমীরা।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলাগুলোর মধ্যে ফুটবলের অবস্থান সবার ওপরে। বিশ্বকাপ ফুটবল নিয়ে তাই সবার বাড়তি উচ্ছ্বাস। প্রিয় দলকে সমর্থন দিতে নানান আয়োজন করে সমর্থকরা। কেউ আবার বড় পর্দার আয়োজন করেন খেলা দেখতে। তেমনি কাতার বিশ্বকাপ ঘিরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকা যেন পরিণত হয় মিনি স্টেডিয়ামে। ক্যাম্পাস এলাকায় জনবহুল পরিবেশে খেলা দেখতে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট দর্শকদের পাশাপাশি সাধারণ মানুষও ভিড় করেন। তবে এবার ক্যাম্পাস এলাকায় না গিয়ে বাড়ি বসে খেলা দেখার আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের পরিচালক মাহমুদ আলম স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ আহ্বান হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বড় পর্দায় ফিফা বিশ্বকাপ-২০২২ খেলা দেখার আয়োজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের জন্য। কিন্তু, সেখানে বহিরাগতদের সমাগম ঘটলে শিক্ষক-শিক্ষার্থীরা নানা বিড়ম্বনা ও ভোগান্তিতে পড়েন, আর পরিবেশ বিঘ্নিত হয়। এমতাবস্থায়, শৃঙ্খলা ও পরিবেশ রক্ষায় ক্যাম্পাসের বাইরের দর্শকদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে না এসে তাদের নিজ নিজ বাসা/এলাকায় খেলা উপভোগ করার আহবান জানানো হলো।

এএআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply