রাবিতে গাঁজাসহ ৪ ছাত্রলীগ নেতা আটক

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গাঁজাসহ চার ছাত্রলীগ নেতাকে আটক করেছে প্রক্টরিয়াল বডি। আটককৃতরা হলেন- ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮ শিক্ষাবর্ষের সোহানুর রহমান ও আরিফ বিন সিদ্দিক, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রাজু আহমেদ এবং ফোকলোর বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের সাইফুল ইসলাম।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে ক্যাম্পাসস্থ শেখ রাসেল মাঠ থেকে ১২ প্যাকেট (৩২০ গ্রাম) গাঁজাসহ তাদের আটক করা হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, আটককৃতদের মধ্যে সোহানুর রহমান বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, রাজু আহমেদ শেরে বাংলা হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, আরিফ বিন সিদ্দিক শহীদ শামসুজ্জোহা হল শাখা ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক এবং সাইফুল ইসলাম শহীদ জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক।

আটককৃতদের প্রক্টর দফতরে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেলে চারজনের মধ্যে রাজু আহমেদ এবং সোহানুর রহমান টয়লেটে যাওয়ার কথা বলে পালিয়ে যায়। পরে বাকি ২ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মতিহার থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ বিষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আজ দুপুরে ক্যাম্পাস থেকে গাঁজাসহ চার শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তাদের প্রক্টর দফতরে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। আটককৃতদের মধ্যে দু’জন টয়লেটে যাওয়ার কথা বলে পালিয়ে যায়। তবে আমাদের কাছে চারজনের বিষয়েই বিস্তারিত তথ্য রয়েছে। আমরা দু’জনকে সরাসরি মতিহার থানা পুলিশের কাছে সোপর্দ করেছি। তবে চারজনের বিরুদ্ধেই মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এএআর/ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply