রোনালদো এখন অতীত, আমরা ভবিষ্যৎ নিয়ে ভাবছি; টেন হ্যাগ

|

ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো ও কোচ এরিক টেন হ্যাগের সম্পর্ক যেন সাপে-নেউলে। মৌসুমের শুরু থেকেই দুইজনের সম্পর্কে টানাপোড়নের মাঝে ম্যানইউর সাথে রোনালদোর চুক্তি বাতিলের মধ্যে দিয়ে ইতি ঘটে। তবে, ম্যানইউ কোচ টেন হ্যাগ বলেন, রোনালদো এখন অতীত, আগামীর লক্ষ্যের দিকে আমাদের অগ্রসর হতে হবে।

চলতি মৌসুমের শুরু থেকেই রোনালদোর বাজে আচরণের জন্য বেশিরভাগ সময়ই বেঞ্চে কাটাতে হয়েছে। গত মাসে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে শুরুর একাদশে না নামানোয় রাগ দেখিয়ে রোনালদো মাঠ ছেড়ে চলে যান। তার এমন আচরণে ক্ষুব্ধ হয়ে পরের ম্যাচে তাকে বরখাস্ত করে ক্লাব। এরপর পিয়ার্স মরগানকে দেয়া সাক্ষাৎকারে বোমা ফাটান রোনালদো। এরপরই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদোর চুক্তিটা বাতিল হয়।

সম্প্রতি ম্যানচেস্টার ইউনাইটেড টিভি কে দেওয়া সাক্ষাৎকারে এরিক টেন হ্যাগ বলেন, তিনি (রোনালদো) চলে গেছেন এবং এটি আমার কাছে অতীত। আমরা এখন আগামীর দিনগুলোর জন্য অপেক্ষা করছি। আগামীতে আমাদের জন্য নতুন চ্যালেঞ্জ আসছে।

কাতার বিশ্বকাপ শেষ হওয়ার ৮ দিন বাদেই মাঠে গড়াবে ইংলিশ প্রিমিয়ার লিগের খেলা। পয়েন্ট তালিকায় ৫ম স্থানে রয়েছে রেড ডেভিলরা।

/আরআইএম





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply