তিতাসে আবারও খুন, বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

|

কুমিল্লা ব্যুরো:

১২ ঘণ্টার ব্যবধানে কুমিল্লার তিতাসে আবারও খুনের ঘটনা ঘটেছে।

বুধবার (৭ ডিসেম্বর) মিনরা বেগম (৭৫) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিনরা বেগম জিয়ারকান্দি ইউনিয়নের শোলাকান্দি গ্রামের মৃত তারা মিয়ার স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সকালে নামাজের জন্য কয়েকবার ডেকে সাড়া না পেয়ে; তার ঘরে গিয়ে দেখা যায় যে তিনি মারা গেছেন। এ সময় তার গলা, হাতের রগ ও গালসহ শরীরের বেশ কিছু জায়গা কাটা ছিল। তবে, হত্যার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি পরিবারের সদস্যরা।

নিহত বৃদ্ধার প্রবাসী ছেলে ফারুক সরকারের স্ত্রী সাবিনা ইয়াসমিন পলি জানান, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে যার যার ঘরে শুয়ে পড়ি আমরা। সকালে নামাজের জন্য শাশুড়ীকে কয়েকবার ডাকলে তিনি কোনো সাড়া দেননি। পরে শরীরে ধাক্কা দিতেই দেখি গলা কাটা, হাতের রগ কাটা এবং গালসহ শরীরের বেশ কিছু জায়গা কাটা। এই দেখে চিৎকার দিলে প্রতিবেশিরা ছুটে আসেন। তবে কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা তিনি অনুমান করতে পারছে না বলে জানিয়েছেন।

স্থানীয়রা জানান, ঘটনাস্থল থেকে এক জোড়া পুরুষ মানুষের জুতা উদ্ধার করেছে পুলিশ। তাদের ধারণা, পরকীয়া অথবা চুরি করতে এসে ধরা পড়ার আশঙ্কায় এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

এ বিষয়ে তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এলাকাবাসীর গুঞ্জন মতে পরকীয়ার বিষয়টি সামনে রেখেই রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

এএআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply