নরসিংদীতে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার ২

|

গ্রেফতারকৃত মিল্লাত হোসেন বাইজিদ ওরফে কামরুল (১৮) ও কাওসার (২৫)।

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় জোড়া খুনের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রায়পুরা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- রায়পুরার শেরপুর পশ্চিমপাড়ার মিল্লাত হোসেন বাইজিদ ওরফে কামরুল (১৮) ও শেরপুর কান্দাপাড়ার কাওসার (২৫)।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা  অনলাইন জুয়ার অর্থ লেনদেন ও নারীঘটিত বিরোধের জেরে ওই খুনের ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।

তিনি আরও জানান, মঙ্গলবার সকালে পরিবারের সদস্যদের সহায়তায় কলাবাগান থেকে উদ্ধার হওয়া মুখমণ্ডল বিকৃত করা দুই মরদেহের পরিচয় শনাক্ত করা হয়। পরে ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় রায়পুরার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কামরুল ও কাওসারকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

পুলিশ আরও জানিয়েছে, এ হত্যাকাণ্ডে মোট ৬ জন অংশগ্রহণ করে। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত একটি ছোরা জব্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে রায়পুরার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর এলাকার একটি কলাবাগান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এএআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply