রাজবাড়িতে পাওনা টাকা চাওয়ায় কুপিয়ে আহত, ব্যবসায়ীর মৃত্যু

|

ফাইল ছবি

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পাওনা টাকা চাওয়ার জেরে হাসু মৃধা (৪০) নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে কুপিয়ে জখম হওয়ার চারদিন পর তার মৃত্যু হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) সকালে নিজ বাড়িতে তিনি মারা যান।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, হাসু মৃধা কাঁচামালের ব্যবসা করতেন। প্রায় ৩ বছর আগে পার্শ্ববর্তী ডাঙ্গাহাতিমোহন গ্রামের বিষ্ণু সরকারের ছেলে নয়ন সরকার তার কাছ থেকে ৩০ হাজার টাকা ধার নেন। সেই টাকা ফেরত চাইলে শনিবার (৩ ডিসেম্বর) রাত ১০টার দিকে কল করে টাকা দেয়ার কথা বলে বাড়িতে ডেকে নেয় নয়ন। হাসু ওই বাড়িতে গেলে বিষ্ণু সরকার, তার ছেলে নয়ন সরকার, স্ত্রী কবিতা সরকারসহ কয়েকজন মিলে পিটিয়ে ও কুপিয়ে জখম করে হাসুকে। ওই সময় হাসুর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে তাকে উদ্ধার করেন এবং স্থানীয়ভাবে চিকিৎসা দেন।

পরদিন সকালে তাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে মঙ্গলবার বিকেলে বাড়িতে নিয়ে আনা হয়। পরে আজ বুধবার (৭ ডিসেম্বর) সকাল ৭টার দিকে তিনি মারা যান। এরপর থেকে হামলাকারীরা পলাতক রয়েছে। এ বিষ‌য়ে তারা মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

বালিয়াকান্দি থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়ে‌ছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এএআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply