মাদারীপুরে দুই শিশুকে পুড়িয়ে হত্যা, মা গ্রেফতার

|

নিহত শিশুদের মা পূর্ণিমা বৈদ্যকে গ্রেফতার করেছে পুলিশ।

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরে তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে দুই সহোদর মারা যাবার ঘটনায় দাদার করা মামলায় শিশুদের মা পূর্ণিমা বৈদ্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে ঢাকার কাকরাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (৭ নভেম্বর) দুপুরে মাদারীপুর সদর উপজেলার উত্তর ঝিকরহাটি গ্রামে ভাড়াকৃত টিনশেড ঘরে আগুনে পুড়ে মারা যায় সহোদর দুই শিশু রুদ্র (১) ও মানব (৩)। মর্মান্তিক এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। একটি মামলায় শিশুদের বাবা মানিক বৈদ্য জেলহাজতে থাকলেও ঘটনার পর পাওয়া যায়নি মা পূর্ণিমা বৈদ্য ও নানী রেবা রানী বৈদ্যকে। পরে মঙ্গলবার বিকেলে রাজধানীর কাকরাইল এলাকা থেকে থানা ও গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে পূর্ণিমা বৈদ্যকে গ্রেফতার করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ৬ মাস আগে গোলাম মাওলা মাতুব্বরের ঘর ভাড়া নেন সদর উপজেলার শিরখাঁড়া ইউনিয়নের শ্রীনদী এলাকার ভ্যানচালক মানিক বৈদ্য। স্ত্রী, শাশুড়ি ও দুই ছেলে নিয়ে সেখানে থাকতেন তিনি। পারিবারিক কলহের জেরে প্রায়ই স্ত্রী পূর্ণিমাকে মারধর করতেন মানিক। কয়েকমাস আগে সে দ্বিতীয় বিয়ের হুমকি দেয়। এরই জেরে পাটখড়ি ও কেরোসিন দিয়ে ঘরে আগুন ধরিয়ে তালা মেরে পালিয়ে যাবার সিদ্ধান্ত নেয় পূর্ণিমা। দুই নাতীকে হারিয়ে দাদা কালী দাস বৈদ্য বাদী হয়ে পূর্ণিমা ও তার মা রেবা রানী বৈদ্যকে আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় পূর্ণিমা বৈদ্যকে গ্রেফতার করা হয়েছে।

এএআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply