কক্সবাজারে কাল প্রধানমন্ত্রীর জনসভা: বর্ণিল সাজে সেজেছে পর্যটন নগরী

|

তাওহীদ মিথুন, কক্সবাজার:
পাঁচ বছর পর আগামীকাল কক্সবাজার শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামী লীগের জনসভা। এরইমধ্যে প্রস্তুত জনসভা মঞ্চ। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করে নিতে বর্ণিল সাজে সেজেছে পর্যটন নগরী। স্থানীয়দের প্রত্যাশা, আগের সকল উন্নয়ন প্রতিশ্রুতির সফল বাস্তবায়নের সাথে নতুন প্রতিশ্রুতি মিলবে।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, কক্সবাজারে একটি উন্নয়নযজ্ঞ চলছে। এই মহাউন্নয়নযজ্ঞের কারণে কক্সবাজারের মানুষ কৃতজ্ঞ।

সাগরতীরের এই শহরে ৫ বছর পর নির্বাচনী প্রচারণায় যাচ্ছেন আওয়ামী লীগ সভানেত্রী। তার সফরকে কেন্দ্র করে ব্যানার, ফেস্টুন আর পোস্টারে সেজেছে পর্যটন নগরী। স্থানীয় নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে উচ্ছ্বাস-উদ্দীপনা।

কেন্দ্রীয় নেতারা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নিয়ে শেষ মুহূর্তের প্রস্তুতি তদরকি করছেন। দলটির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেন, বাংলাদেশকে একটি স্মার্ট বাংলাদেশে পরিণত করতে চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই অংশ হিসেবে তিনি বিভিন্ন জেলা শহরে যাচ্ছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, এই জেলায় গত ১৪ বছরে শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের প্রতিফলন আগামীকালকের জনসভায় দেখা যাবে।

দলটির নেতারা আরও জানান, কেবল কক্সবাজার নয়, আশপাশের বিভিন্ন জেলা থেকেও সাধারণ মানুষসহ লাখও নেতাকর্মী যোগ দেবেন বুধবারের জনসভায়।

/এমএন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply