এবার রোনালদোকে নাচালেন রিচার্লিসন

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ শুরুর আগেই ১০টি নাচের স্টেপ নিয়ে এসেছিল সেলেসাওরা। গোল করে উদযাপন করতে একেকবার একেক স্টেপ বেছে নেয় নেইমার-রিচার্লিসনরা। শুধু তাই নয়, রাউন্ড অব সিক্সটিনে কোচ তিতেকেও নাচিয়ে ছেড়েছিলেন দলের ফুটবলাররা।

ম্যাচ শেষে ব্রাজিল দলের একজন সদস্যকে নিয়ে একটি অনুষ্ঠান করেন লিজেন্ড রোনালদো নাজারিও। নকআউট পর্বের ম্যাচ শেষে এবার রোনালদোর অতিথি হয়ে আসেন রিচার্লিসন। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে তার করা দলের ৩য় গোলটি নজর কেড়েছে সকলের। আলোচনা হচ্ছে, হয়তো এটিই এবারের আসরের অন্যতম সেরা গোল।

রোনালদোর সাথে সাক্ষাৎকার পর্ব শেষে তার সেই ‘পিজিওন ড্যান্স’ সম্পর্কে জানতে চাওয়া হয়। তিতেকে নাচানোর পরপরই আলোচনায় আসে এই স্টেপটি। তাই তো রোনালদোও চেষ্টা করতে চাইলেন। সাথে সাথেই দাঁড়িয়ে রিচার্লিসন রোনালদোকে দেখালেন কীভাবে করতে হয়। ব্রাজিলের অন্যতম সেরা এই লিজেন্ড নাম্বার নাইন কবুতর নাচ দিয়ে বেশ আনন্দই পেয়েছেন।

এর আগে গ্রুপ পর্বের ম্যাচে দেখা গেছে, রদ্রিগো এই লিজেন্ডের পা ছুঁয়ে নিজের পায়ে লাগাচ্ছেন, যাতে কিছুটা হলেও জাদুর ছোঁয়া পাওয়া যায়। নাচের পর এবার রিচার্লিসনও তাই করলেন। দাপট দেখাচ্ছেন, আরও দেখাতে রোনালদোর পায়ের জাদু নিজের পায়ে যাতে আসে, সেজন্য হাত দিয়ে পা ঘষে চুমু খেয়েছেন। আসরে জোড়া গোল দিয়ে শুরু করলেও এখন পর্যন্ত মাত্র ৩ গোল রিচার্লিসনের।

আরও পড়ুন: আপাতত আর্জেন্টিনাকে নিয়ে কিছু ভাবছেন না রিচার্লিসন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply