পেলেকে জয় উৎসর্গ করলেন নেইমার-থিয়াগোরা

|

দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে পাওয়া জয় পেলেকে উৎসর্গ করে নেইমারদের ফটোসেশন।

নকআউট পর্বের ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে দারুণ এক জয় পেয়েছে ব্রাজিল। ৪-১ ব্যবধানে পাওয়া এ দুর্দান্ত জয় কিংবদন্তী পেলেকে উৎসর্গ করেছেন নেইমাররা। খেলা শেষে পেলের ব্যানার নিয়ে দাঁড়িয়ে গ্রুপ ছবি তোলেন তিতে শিষ্যরা।

এর আগে, সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় এক ইনস্টাগ্রাম পোস্টে পেলে জানান যে হাসপাতাল থেকেই নেইমার-ভিনিসিয়াসদের খেলা দেখবেন তিনি।

ওই পোস্টে ১৯৫৮ সালের সুইডেন বিশ্বকাপের সময় তোলা একটি ছবি আপলোড করে ক্যাপশনে পেলে লেখেন, স্টকহোমের রাস্তায় হাঁটতে হাঁটতে বাবার কাছে করা প্রমিসের কথা ভাবছিলাম। আমি ভাল করেই জানতাম যে, আরও অনেকেই হয়তো তাদের পরিবারের কাছে প্রথম বিশ্বকাপ জয়ের প্রতিশ্রুতি দিয়ে এসেছে।

নেইমারদের উদ্দেশে পেলের বার্তা।

পেলে আরও বলেন, আমি হাসপাতাল থেকে তোমাদের খেলা দেখবো। তোমাদের প্রত্যেককে উৎসাহ দেবো বন্ধুরা। এ যাত্রায় আমরা সবাই একসাথে আছি। আমাদের ব্রাজিলকে শুভকামনা।

কিংবদন্তী পেলের কথা যে নেইমাররা ভোলেননি, সেটি বোঝা গেলো ম্যাচ শেষে। জয়ের পর ‘পেলে’ লেখা ও তার ছবি সম্বলিত একটি প্ল্যাকার্ড নিয়ে মাঠেই ফটোসেশন করেন রিচার্লিসন-থিয়াগোরা। কিং পেলের জন্য এমন জয় উৎসর্গ তো করাই যায়।

প্রসঙ্গত, জীবন্ত কিংবদন্তী পেলে ব্রাজিলের জার্সি গায়ে জয় করেন ৩টি বিশ্বকাপ। ৮২ বছর বয়সী পেলে কিছুদিন আগে অসুস্থ হয়ে পড়লে তাকে নেয়া হয় হাসপাতালে। তাকে নিয়ে বিভিন্ন বিভ্রান্তিকর খবরও ছড়িয়ে পড়েছিলো সে সময়। পরে তার পক্ষ থেকে দেয়া এক ইনস্টাগ্রাম পোস্টে জানানো হয় যে তিনি সুস্থ আছেন।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply