নকআউটে দক্ষিণ কোরিয়ার মুখোমুখি ব্রাজিল; একাদশে ফিরলেন নেইমার

|

ছবি: সংগৃহীত

নক আউট পর্বে নিজেদের প্রথম খেলায় দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামছে ফেভারিট ব্রাজিল। ইনজুরির কারণে গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচ খেলতে পারেননি নেইমার। তবে, বাঁচা-মরার লড়াইয়ে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে শুরুর একাদশে দলে ফিরেছেন এই ব্রাজিলিয়ান সেনসেশান।

ছবি: সংগৃহীত

কাতারের দোহার স্টেডিয়াম ৯৭৪-এ বাংলাদেশ সময় রাত ১টায় কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল ও হুয়াং মিন সনের দক্ষিণ কোরিয়া । নেইমার ছাড়াও ইনজুরি থেকে দলে ফিরেছেন ডিফেন্ডার দানিলো। নেইমার, দানিলো ইনজুরি থেকে ফিরলেও চোটের কারণে হেসুস ও টেলেসকে বিশ্বকাপ থেকে ছিটকে দিয়েছে। নিজেদের প্রথম দুই ম্যাচে সার্বিয়া ও সুইজারল্যান্ডকে হারিয়ে শেষ ষোলো নিশ্চিত করে ব্রাজিল। এরপর গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের কাছে ১-০ গোলে হেরে যায় দলটি। এর আগে কখনও মুখোমুখি হয়নি ব্রাজিল ও দক্ষিণ কোরিয়া।

ব্রাজিল একাদশ:

অ্যালিসন (গোলরক্ষক), এডার মিলিতাও, থিয়াগো সিলভা, মারকিনিয়োস, দানিলো, লুকাস পাকুয়েতা, ক্যাসেমিরো, রাফিনহা, রিচার্লিসন, ভিনিসিয়াস জুনিয়র, নেইমার।

দক্ষিণ কোরিয়া একাদশ:

সেউং জি কিম (গোলরক্ষক),মুন হুয়ান কিম,ইয়ান গুন কিম,মিন জে কিম, জিন সু কিম, ইন বেয়ুম হুয়াং, বু ইয়াং জাং, জাই সাং লি, হুয়াং মিন সন ও হি চাং হুয়াং, হুয়ে সাং চো।

/আরআইএম





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply