ইনজুরি সত্ত্বেও নাকি জেসুসকে খেলিয়েছেন, জবাব দিলেন তিতে

|

ছবি: সংগৃহীত

ইনজুরি নিয়েই নাকি কাতার বিশ্বকাপে এসেছিলেন গ্যাব্রিয়েল জেসুস! আর তার এই অবস্থা সম্পর্কে জানা সত্ত্বেও ভিনিসিয়াস, রিচার্লিসনকে বিশ্রাম দিতেই নাকি ক্যামেরুনের বিপক্ষে জেসুসকে খেলিয়েছেন তিতে। এমন গুরুতর দাবি সম্পর্কে ক্ষিপ্ত কণ্ঠে জবাব দিয়েছেন ব্রাজিল কোচ তিতে। বলেছেন, এ ধরনের উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা তিনি শুনতে চান না। খবর গোল ডটকমের।

জেসুসের জন্য শেষ হয়ে গেছে কাতার বিশ্বকাপ, এটা নিশ্চিতভাবেই বলা যায়। ব্রাজিলের প্রথম দুইটি গ্রুপ ম্যাচে দলে জায়গা না পাওয়া আর্সেনালের এই ফরোয়ার্ড ক্যামেরুনের বিপক্ষে খেলেছেন ৬৪ মিনিট। সেই ম্যাচেই হাঁটুর চোটের কারণে মাঠ থেকে তিনি উঠে গিয়েছিলেন নাকি, সেটা এখনও পরিষ্কার হয়নি। তবে এই বিশ্বকাপের সাথে আর্সেনালের হয়ে গুরুত্বপূর্ণ বেশ কিছু ম্যাচও যে তিনি খেলতে পারবেন না, সেটা এক প্রকার নিশ্চিত। এমন কথাও শোনা গেছে যে, জেসুসের ফিটনেসের সমস্যা সম্পর্কে নাকি আগে থেকেই জানতো ব্রাজিল টিম ম্যানেজমেন্ট।

ইনজুরি থাকা সত্ত্বেও জেসুসকে মাঠে নামানো হয়েছিল কিনা, এমন প্রশ্নের জবাবে কিছুটা যেন ক্ষেপে যান ব্রাজিল কোচ তিতে। তিনি বলেন, এটা খুব ভালো প্রশ্ন। কিন্তু আমি মিথ্যা শুনতে চাই না। যেসব মিথ্যা ভয়ঙ্কর রকমের ক্ষতিকর, এটা সে রকমই। কোনো খেলোয়াড়ের ক্ষতির বিনিময়ে জয় কখনোই চাই না। এসব কথা কেবল মিথ্যাবাদীরাই রটাতে পারে। তারা কেবল ঘৃণাই ছড়ায়। তাদের উদ্দেশে বলবো, আপনারা এসব উদ্ভট খবর না দিয়ে অন্য কিছু করুন।

তিতে আরও বলেন, আর্সেনালের দারুণ দক্ষ মেডিকেল টিম আছে। ব্রাজিলের মেডিকেল টিমও চমৎকার। খেলোয়াড়দের সকল কিছুর দায়িত্বই আমাদের। ব্যক্তিগতভাবেও আমাদের দায় থেকে যায়। আমরা নৈতিকভাবেই স্বচ্ছ। আর যেসব কথা বলা হচ্ছে, তা এখানে কখনোই ঘটবে না।

আরও পড়ুন: দানিলো এখন সুস্থ, আরও সময় লাগবে সান্দ্রোর: তিতে

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply