মাদারীপুরে তালাবদ্ধ ঘরে পুড়ে মরলো দুই ভাই, পলাতক মা-নানী

|

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরে তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে মারা গেছে আপন দুইভাই। ঘটনার পর পাওয়া যাচ্ছে না মা ও নানীকে। বিষয়টি অস্বাভাবিক বলছে, ফায়ার সার্ভিস। এদিকে এটি হত্যাকাণ্ড নাকি নাশকতা খতিয়ে দেখছে পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) বেলা ১২টার দিকে মাদারীপুর সদর উপজেলার উত্তর ঝিকরহাটি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আগুনের আলামত হিসেবে বেশকিছু মালামাল জব্দ করেছে পুলিশ।

জানা যায়, সোমবার বেলা ১২টার দিক মাদারীপুর সদর উপজেলার উত্তর ঝিকরহাটি গ্রামের গোলাম মাওলা মাতুব্বরের মালিকাধানী ভাড়াটিয়া মানিকের একতলা টিনশেড ঘরে আগুনের লেলিহান শিখা দেখতে পায় এলাকাবাসী। পরে ঘরের তালা ভেঙ্গে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে তারা। খবর পেয়ে তাদের সাথে যোগ দেয় ফায়ার সার্ভিসের সদস্যরা। আগুন নিয়ন্ত্রণের আগেই পুড়ে মারা যায় এক বছরের শিশু। এ সময় আগুনে গুরুতর দগ্ধ হয়ে আহত হয় তিন বছর বয়সী আরেক সহোদর ভাই। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে এসময় নিহত দুই ভাইয়ের মা ও নানীকে পাওয়া যায়নি। বিষয়টিকে অস্বাভাবিক মনে করে প্রাথমিকভাবে আগুনের কারণ সম্পর্কে কিছুই জানাতে পারেনি পুলিশ।

এলাকাবাসী জানায়, পারিবারিক কলহের জেরে প্রায়ই ঝগড়া ও মারামারি করতো স্বামী-স্ত্রী দুজনে। দুই মাস আগে স্বামী মানিককে গ্রেফতার করে পুলিশ। তারপর থেকে জেলহাজতে রয়েছে সে। সকালে ঘর তালাবদ্ধ করে অন্যত্র চলে যায় মা ও নানী। এর পরপরই ঘটে এই আগুনের ঘটনা।
ঘটনার পর সহোদর দুই ভাইয়ের মা ও নানী পলাতক রয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি স্বাভাবিক মৃত্যু কিনা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply