হরিণাকুন্ডে পরিত্যক্ত অবস্থায় পেট্রোল বোমা ও ককটেল উদ্ধার

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের হরিণাকুন্ড পৌরসভা এলাকা থেকে পাঁচটি কাচের বোতলে তৈরি পেট্রোল বোমা ও টিনের কৌটায় তৈরি চারটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৪ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে খবর পেয়ে পৌরসভার বেল্টুর মোড় পার হয়ে বৈঠাপাড়া সড়কে ফয়জুল হোসেনের জমিতে পরিত্যক্ত অবস্থায় বাজারের ব্যাগে রাখা বোমাগুলো উদ্ধার করে পুলিশ।

এ ঘটনার বিস্ফোরক মামলার বাদী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর বাবুল আক্তার জানান, গত রাতে তিনি হরিণাকুণ্ডু বাজার থেকে বাড়ি ফেরার পথে রাস্তার পাশের ফয়জুল হোসেনের জমিতে একটি বাজারের ব্যাগ পড়ে থাকতে দেখে। এরপর তিনি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্লাস্টিকের তৈরি বাজারের ব্যাগে রাখা বোমাগুলো উদ্ধার করে। ব্যাগটি পরিত্যক্ত অবস্থায় পড়েছিল।

এ প্রসঙ্গে হরিণাকুন্ড থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, এক বা একাধিক ব্যক্তি ও সম্পদের ক্ষতিসাধনের উদ্দেশে দেশীয় তৈরি বোমাগুলো কে বা কারা রেখেছিল। সন্ত্রাসী ঘটনা ঘটানোর পূর্বেই পুলিশ বোমাগুলো উদ্ধার করতে সক্ষম হয়েছে। এর সাথে জড়িতদের আইনের আওতায় আনতে মাঠ পর্যায়ে তদন্ত শুরু করা হয়েছে। উদ্ধারকৃত বোমাগুলো থানায় নিরাপদে রাখা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply