বাড়িতে সশস্ত্র দুষ্কৃতিকারীদের হামলা, কাতার থেকে ইংল্যান্ডে স্টার্লিং

|

বাড়িতে সশস্ত্র দুষ্কৃতিকারীদের হামলার পর কাতার থেকে দেশে ফিরলেন ইংল্যান্ডের ফুটবলার রাহিম স্টার্লিং। গত শনিবার রাতে স্টার্লিংয়ের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। সশস্ত্র আক্রমণকারীরা যখন স্টার্লিংয়ের বাড়িতে হামলা চালায় তখন বাড়িতেই ছিলেন তার স্ত্রী ও ছোট বাচ্চারা। খবর গার্ডিয়ানের।

প্রতিবেদনে বলা হয়েছে, ইংল্যান্ড এবং বিশ্বকাপের জন্য রাহিম স্টার্লিং অত্যন্ত প্রতিশ্রুতিবদ্ধ। তার পরিবারের জন্যই তিনি বাড়িতে ফিরে গেছেন। তিনি তার সন্তানদের জন্য চিন্তিত। সাউথগেট, সমস্ত সতীর্থ এবং এফএ’র পূর্ণ সমর্থন থাকায় স্টার্লিং বাড়িতে চলে যাওয়ার কথা জানিয়েছেন। রাহিম কাতারে ফিরে আসবেন, যদি তার বাড়ির সমস্ত পরিস্থিতি অনুকূলে থাকে।

এবারের কাতার বিশ্বকাপে ইংল্যান্ডের প্রথম ম্যাচে ইরানের বিরুদ্ধে খেলেন স্টার্লিং। সেই ম্যাচে ৬-২ গোলে জয় পায় ইংল্যান্ড। স্টার্লিং সেই ম্যাচে গোলও করেন। দ্বিতীয় ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধেও খেলেছেন স্টার্লিং। গ্রুপের শেষ ম্যাচে ওয়েলশের বিরুদ্ধে অবশ্য খেলার সুযোগ পাননি তিনি। প্রি-কোয়ার্টার ফাইনালেও তিনি খেলতে পারলেন না। আগামী শনিবার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের বিরুদ্ধে খেলবে ইংল্যান্ড। সেই ম্যাচেও অনিশ্চিত স্টার্লিং।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply